• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০১ পিএম
বীর মুক্তিযোদ্ধাদের মাঝে
ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ 

ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ : ভৈরবে বঙ্গমাতা ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের মধ্য ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়। আজ সোমবার সকালে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হলরুমে এক অনুষ্ঠানে উপজেলার ৪৪৮ জন বীর মুক্তিযোদ্ধার সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ। 

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজ উদ্দিন, ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু প্রমূখ।

ভৈরব উপজেলায় বীর মুক্তিযোদ্ধার সংখ্যা  ৪৪৮ জন। তার মধ্য জীবিত মুক্তিযোদ্ধার সংখ্যা ১৯৭ জন এবং মৃত মুক্তিযোদ্ধা ২৫১ জন। জীবিত মুক্তিযোদ্ধারা  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের ইস্যুকৃত  ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড এবং মৃত মুক্তিযোদ্ধারা শুধু সার্টিফিকেট পায়। মৃতদের পরিাবরের সদস্যরা সনদপত্র গ্রহণ করে এবং জীবিতরা উপস্থিত থেকে সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড নিজে গ্রহন করে। ভৈরব উপজেলা মুক্তিযোদ্ধা স‌ংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ বলেন, আমরা সরকারের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। মুক্তিযোদ্ধার স্বীকৃতিস্বরুপ আমরা আজ ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড পেলাম। এতে আমরা ভীষন আনন্দিত হয়েছি

বীর মুক্তিযোদ্ধা ও ৩নং সেক্টরের গ্রুপ কমান্ডার প্রয়াত ছিদ্দিকুর রহমান সেন এর মুক্তিযুদ্ধ কালীন ডিজিটাল সনদপত্র গ্রহণ করছেন তার দৌহিত্র সাংবাদিক সোহানুর রহমান(সোহান)

ঢাকানিউজ২৪.কম / সোহানুর রহমান (সোহান)/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image