• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জয়পুরহাটে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩০ পিএম
দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ
দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রশিক্ষণ

জয়পুরহাট প্রতিনিধি:   দূর্যোগে জরুরি সাড়াদান পদ্ধতি শক্তিশালীকরনের লক্ষে জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী ২০১৯ অবহিতকরনে জয়পুরহাটে দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

জয়পুরহাট জেলা প্রশাসকের আয়োজনে ও দূর্যোগ অধিদপ্তরের বাস্তবায়নে রবিবার (২৯ মে) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেলা ১১ টা থেকে দিনব্যাপী এ প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে এ প্রশিক্ষনে প্রধান অথিতি হিসাবে বক্তব্য দেন দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রকল্প পরিচালক (উপ-সচিব) ড.এ টি এম মাহবুব-উল করিম। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার পারভেজ, জেলা ত্রান ও পূনর্বাসন কর্মকর্তা আব্দুল করিম, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি গোলাম হাক্কানী, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দ ও জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি)।

দিনব্যাপী এ প্রশিক্ষনে দূর্যোগ সম্পর্কিত ধারনা, জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব ও কর্মকব্য এবং দূর্যোগ ব্যবস্থাপনায় ক্ষয়ক্ষতির দাহিদা নিরুপন, পরিবীক্ষন ও মূল্যায়ন নিয়ে ব্যপক আলোচনা হয়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image