• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদাদাবি করায় আখাউড়ায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৪ পিএম
চাঁদাদাবি করায় আখাউড়ায়
সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামাল ভূইয়াকে গ্রেফতার করেছে পুলিশ। চাঁদাদাবি ও মারধরের অভিযোগে দায়ের হওয়া দ্রুত বিচার আইনের মামলায় বৃহস্পতিবার গভীর রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এদিকে জেলার কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলামের বিরুদ্ধে থানায় চাঁদাদাবির অভিযোগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দায়ের হওয়া এ অভিযোগটি শুক্রবার সন্ধ্যা নাগাদ থানায় মামলা হিসেবে নথিভুক্ত হয়নি। 

আখাউড়া থানায় দায়ের হওয়া মামলায় মোঃ মুজিবুর রহমান শাহীন অভিযোগ করেন, তার ব্যক্তি মালিকানার পুকুরের দখল ছেড়ে দিতে বলায় বৃহস্পতিবার বিকেলে সাবেক ইউপি চেয়ারম্যানসহ অন্যান্যরা হামলা করে। এমনকি তারা ৫০ লাখ টাকা চাঁদাদাবি করে।

তবে কামাল ভূইয়ার এক ছেলেসহ পরিবারের লোকজনের অভিযোগ, সামাজিক ও রাজনৈতিক ফায়দা নিতে এ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এ ধরণের কোনো ঘটনাই ঘটেনি। বিষয়টি তারা আইনগতভাবে মোকাবেলা করার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে কসবা থানায় দায়ের করা অভিযোগে ইমামপাড়া এলাকার মোঃ শাহাদাৎ হোসেন উল্লেখ করেন, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলামসহ অন্যরা গত ৩ জুলাই ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। উপজেলার মরা পুকুর পাড় এলাকায় একটি জায়গা কেনাকে কেন্দ্র করে তার কাছে এ চাঁদা দাবি করা হয়। 

অবশ্য শফিকুল ইসলাম এ অভিযোগ অস্বীকার করে বলেন, ‘শাহাদাৎ আমার এক ভাইকে ম্যানেজ করে কয়েকদিন আগে উল্টা আমার উপর হামলা করায়। এতে আরেকজন আহত হয়। এ ঘটনা থেকে বাঁচতে শাহাদাৎ থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।’ 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image