• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানগণের সমন্বয় সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৭ এএম
দুর্গাপুরে সমন্বয় সভা
শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানগণের সমন্বয় সভা অনুষ্ঠিত

সাহাদাত হোসেন কাজল , দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোনাঃ নেত্রকোনা জেলার দুর্গাপুরে জাতীয় শিক্ষাক্রমে রুপরেখা-২০২১ বাস্তবায়নের লক্ষে উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠান প্রধানগণের সমন্বয়ে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে বুধবার । দুর্গাপুর উপজেলার আলহাজ্ব মাফিজ উদ্দিন তালুকদার কলেজে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় শিক্ষকের তথ্য অনলাইন করণ এবং যোগ্যতাভিত্তিক সকল শিক্ষকদের অনলাইন রেজিস্ট্রেশন করণ, মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন কোর্স সম্পন্ন করে (মুক্তমাঠ) সনদ এর হার্ড কপি অফিসে জমা, সামাজিক সম্প্রীতি বজায় রাখা, ইউনিক আইডি ডাটা এন্ট্রি জরুরি ভিত্তিতে সম্পন্ন করণ, বিদ্যালয়ে লাইব্রেরী ঘন্টা ও ক্রীড়া প্রতিযোগিতা অব্যহত রাখা, প্রত্যাহিক সমাবেশে ধর্মীয় মূল্যেবোধ/নীতিবাক্য নিয়ে আলোচনা, দুই দিনের ছুটির প্রেক্ষিতে শ্রেণি কার্যক্রম সম্পন্ন করে ৫ দিনের জন্য পরিমান ও সময়সূচী নির্ধারণ, মাল্টিমিডিয়া ক্লাসের তথ্য দাখিল সহ অন্যান্য শিক্ষা বিষয়ক আলোচনা করা হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মেহেরউল্লাহর সভাপতিত্বে এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ নাসির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব উল আহসান ।

এ সময় সুসং সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আইনুল হক,  দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের প্রিন্সিপাল ফারুক আহম্মেদ তালুকদার,  আলহাজ¦ মাফিজ উদ্দিন তালুকদার কলেজের প্রিন্সিপাল কামরুন নাহার, ডনবস্কো কলেজের ভাইস প্রিন্সিপাল রুমন রাংসা, ঢাকাস্থ সুসং দুর্গাপুর সমিতির সভাপতি রফিকুল ইসলাম সহ উপজেলার মাধ্যমিক স্তরের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image