• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

৩৫ ঘন্টা পর হাওড়ে নিখোঁজ হাবিবুল্লাহ এর লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৮ পিএম
ধনু নদীতে নিখোঁজ হাবিবুল্লাহ হাবিব (২৮) এর লাশ ১৬ই
নিখোঁজ হাবিবুল্লাহ হাবিব

বিজয়কর রতন, মিঠামইন (কশোরগঞ্জ) প্রতিনিধিঃ   নিখোঁজের ৩৫ ঘন্টা পর কিশোরগঞ্জের হাওড়ে ঘুরতে আসা ধনু নদীতে নিখোঁজ হাবিবুল্লাহ হাবিব (২৮) এর লাশ ১৬ই জুন বৃহস্পতিবার ভোর ৫টায় নোয়াবাদ ইউনিয়নের আলি নগরের হাওড় থেকে ফায়ার সাভিৃসের কর্মিরা উদ্ধার করে। প্রথমে স্থানীয়রা লাশটিকে হাওড়ে ভাসতে দেখে, পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। করিমগঞ্জ থানার ওসি শামছুল আলম সিদ্দীকি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে।

উল্লেখ্য, মিঠামইন উপজেলায় দিনভর বন্ধুদের নিয়ে অলওয়েদার সড়ক ঘুরে ১৪ ই জুন মঙ্গলবার সন্ধ্যায় করিমগঞ্জ যাওয়ার পথে হাওরে ট্রলার থেকে পড়ে হাবিবুল্লাহ হাবিব (২৮) নামে এক ছাত্রলীগ নেতা নিখোঁজ হয়েছেন।

করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে এ ঘটনা ঘটে। নিখোঁজ হাবিবুল্লাহ হাবিব কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের মারিয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্ধসঢ়;বায়ক পদে দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে কিশোরগঞ্জের হাওরে যান হাবিব ও তার সাত বন্ধু। সারাদিন মিঠামইনের অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান তারা ঘুরে দেখেন। সন্ধ্যার দিকে হাওর থেকে ফিরছিলেন তারা। এসময় ট্রলারের পাটাতনে একটি চেয়ারে বসা ছিলেন হাবিব।

করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে ট্রলারটি ঘোরানোর সময় ট্রলার থেকে পড়ে যান হাবিব। পরে স্থানীয় লোকজনসহ বন্ধুরা মিলে চেষ্টা করেও তার (হাবিব) সন্ধান পাননি। ঘটনার খবর পেয়ে করিমগঞ্জ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়। কিন্তু রাত ১২টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। বুধবার (১৫ জুন) সকালে আবার উদ্ধার তৎপরতা শুরু হবে বলে জানা গেছে।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, মারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুজিবুর রহমান হলুদসহ নিখোঁজ হাবিবুল্লাহ হাবিবের আত্মীয়-স্বজনেরা।করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image