• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় সম্পত্তির লোভে চাচাকে অপহরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
চাচাকে সম্পত্তির লোভে অপহরণ করে
হাসান মাহমুদ এর ছবি

মোঃ মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দুলাল মিয়ার পুত্র হাসান মাহমুদ তার আপন চাচাকে সম্পত্তির লোভে শনিবার ভোর রাতে গ্রামের বাড়ি থেকে ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যদের মারধর ও অপহরণ করে তুলে নিয়ে যাওয়ার তথ্য পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, বিটঘর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভাতুরিয়া গ্রামের বাসিন্দা ও দুলাল জর্দা কোম্পানির মালিক দুলাল মিয়ার মৃত্যুর পর তাদের যৌথভাবে ৮০ বিঘা জমির মধ্যে তার আপন ভাই আলাল মিয়া ও হারুন মিয়া তাদের সম্পত্তি বিক্রি করতে গেলে বাধা দেয় দুলাল মিয়ার সন্তান হাসান মাহমুদ।

এ নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে চলছে চরম বিরোধ। চাচা ভাতিজার মধ্যে বিরোধের কারণে গ্রামে পরিস্থিতি গড়ায় দলাদলিতে।উভয় পক্ষের মধ্যেই এই বিষয়ে পূর্ব থেকেই মারামারি ও মামলা মোকদ্দমা চলছে বলে জানা যায়।

গেল শনিবার (২১আগস্ট) ভোর সাড়ে তিনটায় জমি বিক্রি করতে চাচা আলাল মিয়া বাড়িতে এলে ভাতিজা হাসান মাহমুদ খবর পেয়ে তার সাঙ্গপাঙ্গদের নিয়ে আলাল মিয়ার ঘরের দরজা ভেঙে পরিবারের সদস্যদের মারধর করে আলাল মিয়াকে তুলে নিয়ে যাওয়ার কবর পাওয়া যায়।

এই ঘটনাটি মূহুর্তের মধ্যেই এলাকায় হৈ-চৈ ফেলে দিলে সকালে নবীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নবীনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পেলে দ্রুত অভিযান চালিয়ে ২৪ ঘন্টার মধ্যে নবীনগর থানা পুলিশের একটি দল ঢাকা ভাটারা থানা থেকে একটি পরিত্যাক্ত ভবনে হাত পা বাঁধা অবস্থায় চাচা আলাল মিয়াকে উদ্ধার করে এবং এই ঘটনার আসামী ভাতিজা হাসান মাহামুদকে তার বাসা থেকে পুলিশ গ্রেপ্তার করেন।

এ ঘটনায় ভিকটিম আলাল মিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার বাদী হয়ে নবীনগর থানায় একটি মামলা দায়ের করেন।রবিবার বিকালে উদ্ধার হওয়া আলাল মিয়া ও আসামী চেয়ারম্যান পুত্র হাসান মাহমুদকে বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশীদ মুঠোফোনে  সাংবাদিকদের বলেন, আমরা ঘটনাটি শুনে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। 

রবিবার আসামী সহ ভিকটিমকে উদ্ধার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ মনিরুজ্জামান মনির

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image