• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কিশোরগঞ্জে  ট্রাক চাপায় নিহত ১, আহত ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪২ এএম
 ট্রাক চাপায় আহত ৪
নিহত ১

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জে  ট্রাক চাপায় মো: কাউসার (২৫) নামের এক অটোরিকশা আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো চারজন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে জেলখানা মোড়ে আনসার একাডেমির সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত কাউসার করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের দক্ষিণ পাতারকুল গ্রামের মো: শামসুদ্দিনের ছেলে।

তিনি খননযন্ত্র দিযে মাটি কাটা ও বালু ব্যবসার সাথে জড়িত ছিলেন। ঢাকা থেকে বাসযোগে কিশোরগঞ্জের জেলখানার মোড়ে নেমে অটোরিকশায় বাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থায়ীয়রা জানান,সোমবার ব্যবসার কাজে ঢাকায় গিয়েছিলেন কাউসার। সেখান থেকে তার খনন যন্ত্রের কিছু পার্টস কিনে বাসযোগে রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জের জেলখানার মোড়ে এসে নামেন। বাড়ি ফেরার জন্য সেখান থেকে একরামপুরের উদ্দেশে একটি অটোরিকশাতে ওঠেন তিনি। 

অটোরিকশাকে শহরে আনসার অ্যাকাডেমির সামনে বিপরীত দিক থেকে একটি রাবার ড্রাম ট্রাক সেটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন কাউসার। সাথে সাথে তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান। এই দুর্ঘটনার সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় কাউসারকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এক শিশু ও নারীসহ আরো অন্তত চারজন আহত হয়েছেন বলে জানান তিনি।এদের মধ্যে দু‘জন কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি আছেন। আরেকজনকে গুরুতর অবস্থায় মঙ্গলবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহত কাউসারের লাশ ময়নাতদন্তের জন্য আজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি। ট্রাক জব্দ কিংবা ট্রাকের চালককে আটক করা যায়নি বলেও জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image