• ঢাকা
  • শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাসার গ্রিল কেটে স্বর্ণালঙ্কার ও টাকাসহ মালামাল চুরি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
বাসার গ্রিল কেটে মালামাল চুরি
গ্রিল কেটে মালামাল চুরি

ডেস্ক রিপোর্টার:  ঈদের ছুটিতে বাসা ফাঁকা থাকায় রাজধানী ঢাকার হাতিরঝিলে একটি বাসার জানালার গ্রিল কেটে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩ মে) দিবাগত রাতে বাসাটিতে এই চুরির ঘটনা ঘটে। বুধবার (৪ মে) সকালে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে পুলিশকে বিষয়টি জানানো হয়।

চুরির ঘটনার খবর নিশ্চিত করে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, আজ সকালে হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরির অভিযোগ পাই আমরা। বাসাটি থেকে স্বর্ণালঙ্কারসহ দামি মালামাল চুরি হয়েছে বলে অভিযোগ করেন তারা। আমরা বাসাটিতে এসেছি, অভিযোগের সব তথ্য যাচাই করে দেখছি।

বাসাটি ফাঁকা ছিল কি না জানতে চাইলে তিনি বলেন, বাসাটির একটি শয়নকক্ষে এই চুরির ঘটনা ঘটে। তবে অন্য রুমে বাসার মালিকের বাবা ছিলেন বলে আমরা শুনেছি। এসব তথ্য এখনো নিশ্চিত করা যায়নি।

এসআই মো. জাহাঙ্গীর বলেন, বাসার মালিককে আমরা এ ঘটনায় মামলা দায়েরের জন্য অনুরোধ করেছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন।

তিনি আরও বলেন, মৌখিক অভিযোগে আমরা জানতে পেরেছি, মোট সাড়ে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। এর মধ্যে ছিল চেইন, হাতের চুড়ি, নেকলেস ও টিকলি। এছাড়া দুটি ক্যামেরা, দুটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।

জানা গেছে, বরিশালের দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন বাসাটি ভাড়া নিয়েছিলেন। তিনি তার স্ত্রীকে নিয়ে বাসাটিতে থাকতেন। এছাড়া বাসায় আবরার হোসেনের বাবা এবং ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে আবরার হোসেন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ায় তার বাবা বাসাটিতে ছিলেন।

এসআই মো. জাহাঙ্গীর আরও বলেন, দুই কক্ষ ড্রয়িং রুম বিশিষ্ট ফ্ল্যাটটিতে মাস্টারবেডে চুরি হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image