• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে আন্ত শ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
আন্ত শ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন
আন্ত শ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে সেন্ট ফ্রান্সিস জেভিয়ার হাই স্কুলে দুই দিনব্যাপী বার্ষিক আন্ত শ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

“বিজ্ঞান ও প্রযুক্তি উন্নয়নের মূল শক্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরে দুই দিন ব্যাপী বার্ষিক আন্ত শ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২২ এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এস এম শাহীনুর ইসলাম।

২৫ মে বুধবার সকাল ৯ টায় সেন্ট ফ্রান্সিস জেভিয়ার হাই স্কুলে দুই দিনব্যাপী বার্ষিক আন্ত শ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার বীণা এস. রোজারিও সি আইসি এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ভারপ্রাপ্ত সহকারী প্রকৌশলী মোঃ আব্দুল আউয়াল। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর শান্তিরাণী সিস্টার সংঘের সাবেক সুপিরিয়র জেনারেল সিস্টার গাইতানিনা কাড়াইয়া সিআইসি, সিস্টার রবকা কিসপট্টা সিআইসি, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিস্টার পিরিনা সি দাস সিআইসি।

দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অত্র বিদ্যালয়ের পদার্থ, রসায়ন, জীব, আইসিটি ভূগোল ও কৃষি বিষয়ের উপর মোট ১২৬ টি প্রজেক্টে ২৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। বিভিন্ন বিষয়ের উপর ১২৬ টি প্রজেক্ট এর মধ্যে ৩৬ টি পুরস্কার প্রদান করা হবে। অনুষ্ঠিত বিজ্ঞান মেলার আহ্বায়ক ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোকুল চদ্র রায়।

ঢাকানিউজ২৪.কম / মোঃআব্দুস সাত্তার/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image