• ঢাকা
  • বুধবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশে স্মার্ট চিকিৎসা ব্যবস্হা চালু হবে: হাসনাত  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১০ পিএম
দেশে স্মার্ট চিকিৎসা ব্যবস্হা চালু হবে
আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

মো. জাহেদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে স্মার্ট চিকিৎসা ব্যবস্থা চালু করবে সরকার। 

তিনি বলেন আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই গ্রামের প্রান্তিক সমাজের মানুষ  হাসপাতাল, ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক থেকে বিনামূল্যে চিকিৎসা সেবাসহ নানা ধরনের ওষুধ পাচ্ছেন। সরকার উপজেলা হাসপাতালগুলোকে এখন আগের তুলনায় অনেক আধুনিকায়ন করা হয়েছে। 

১২ জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে ব গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রয়াত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দাস রনবীরের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাহিলাড়া ইউনিয়নের বিল্বগ্রাম বাজারে অনুষ্ঠিত নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ডা. দাস রনবীর ছিলেন একজন মহৎপ্রাণ চিকিৎসক। তিনি আমৃত্যু বিনামূল্যে মানব সেবা করে এ অঞ্চলের গণমানুষের মাঝে অমর হয়ে আছেন।

মাহিলাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে ও ইউপি সদস্য মিজানুর রহমানের সঞ্চালনায় স্মরণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন কবিরাজ, বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ ও প্রয়াত চিকিৎসকের সহধর্মিণী জয়িতা রায় তমা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image