• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঠাকুরগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩৬ পিএম
বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার ইব্রাহীম খান

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌরশহরের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার ইব্রাহীম খান (৭০) গতকাল রবিবার (১৮ ডিসেম্বর) মৃত্যু বরণ করেন। (ইন্না লিল্লাহে…রাজেউন)। তিনি স্ত্রী, তিন কন্যা সন্তানসহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। 

পরিবার সূত্রে জানা গেছে, এদিন ভোর রাতে বুকের ব্যাথাজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল আনুমানিক সাড়ে ছয়টার দিকে সে মারা যায়। দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। 

এদিন বিকাল সাড়ে ৪ টায় তাকে পীরগঞ্জ পাবলিক ক্লাব মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। এসয় উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির তার মরদেহে পুষ্পার্ঘ অর্পণ করে রাষ্ট্র পক্ষের সালাম প্রদর্শন করেন।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল চৌকস পুলিশ গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনার শেষে মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পৌর মেয়র ইকরামুল হক, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বদরুদ্দোজাসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা, রাজনৈতিক- সামাজিক- সাংস্কৃতিক নেতা প্রমুখ।  

পরে উপজেলার পীরডাঙ্গী গোরস্থানে রাত সাড়ে ৯ টায় তার দাফন কাজ সম্পন্ন করা হয়। 
তাঁর মৃত্যুতে পীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও  মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গভীর শোক প্রকাশ করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image