• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন মোড়ে বিক্রি হচ্ছে গো-খাদ্য


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২৮ পিএম
শহরের বিভিন্ন মোড়ে বিক্রি হচ্ছে গো-খাদ্য
বিক্রি হচ্ছে গো-খাদ্য

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় মোড়ে মোড়ে বিক্রি হচ্ছে গো-খাদ্য ঈদুল আযহার আর মাত্র একদিন বাকি।

এরই মধ্যে জমতে শুরু করেছে কোরবানির পশুর হাট। শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর  বেচাকেনাও। তবে অনেকে জায়গা সংকটে এখনো কিনছেন না পশু। এদিকে কিনে রাখা কোরবানির পশুর খাবারের চাহিদা মেটাতে ফুটপাতে পসরা সাজিয়ে বসেছেন মৌসুমি গো-খাদ্য ব্যবসায়ীরা।

 (৯ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরে ঘুরে দেখা যায়, প্রধান সড়কসহ অধিকাংশ পাড়া-মহল্লার মোড়ে গো-খাদ্য নিয়ে বিক্রির জন্য বসেছেন মৌসুমি ব্যবসায়ীরা। এরমধ্যে থানা ব্রিজ এলাকা, ঘোড়াপট্রি মোড়, কান্দিপাড়া মোড়, জেল রোড, সাবেরা সোবহান স্কুলের মোড়, সরকারি কলেজের মোড় টি এ রোড এর জেলা পরিষদের সামনে সহ প্রায় প্রতিটি মহল্লা মোড়ে পসরা সাজিয়ে বসেছেন তারা। গো-খাদ্য মধ্যে রয়েছে খড়, কাচা ঘাস, ভুসি ও খৈল।

টি, এ রোড জেলাপরিষদের সামনে দোকান নিয়ে বসা মোঃ জুয়েল মিয়া নামের একজন বলেন, ঈদকে সামনে রেখে বাড়তি আয়ের আশায় আজকে থেকে দোকান নিয়ে বসেছি। আঁটি হিসেবে খড় ও কাঁচা ঘাস বিক্রি করছি। প্রতি আঁটি খড় ৩০ টাকা ও কাঁচা ঘাস ৪০ টাকা রাখছি।

কাঁচা ঘাস কিনতে আসা আহাদ মিয়া নামের এক ব্যক্তি বলেন, ‘ঈদে শহরে এসব গো-খাদ্যের দোকান খোলায় আমাদের জন্য সুবিধা হয়। না হলে কোরবানির পশুর জন্য খাদ্য সংগ্রহ করা অনেকটা কষ্টকর হতো। 

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image