• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মির্জা ফখরুলের হুঁশিয়ারি: খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকারের ভয়াবহ পরিণতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৫ পিএম
মির্জা ফখরুলের, হুঁশিয়ারি, খালেদা জিয়াকে, মুক্তি না দিলে, সরকারের ভয়াবহ, পরিণতি
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকারের জন্য ভয়াবহ পরিণতি অপেক্ষা করছে। 

শনিবার (২৯ জুন) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির উদ্যোগে আয়োজিত এক সমাবেশে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মির্জা ফখরুল বলেন, "খালেদা জিয়া ছাড়া গণতন্ত্র কল্পনা করা যায় না। তাকে অন্যায়ভাবে ছয় বছর কারাগারে বন্দি রাখা হয়েছে। তাকে মুক্তি না দিলে সরকারের জন্য ভয়াবহ পরিণতি অপেক্ষা করছে।"

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, "ভয়ে মরা নয়, সাহস করে লড়াই করুন। পরিবর্তন করতে হলে তরুণ-যুবকদের এগিয়ে আসতে হবে। আওয়ামী লীগ দখলদার সরকার। তারা দেশের রাজনৈতিক কাঠামো ও গণতন্ত্রকে ধ্বংস করেছে। কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।"

বিএনপি মহাসচিব আরও অভিযোগ করেন, "আজকে খেটে খাওয়া শ্রমিকরা চাল, ডাল, তেল কিনতে হিমশিম খাচ্ছে। কেউ চিকিৎসা পাচ্ছে না। দেশের অর্থ লুট করে বিদেশে পাচার হয়েছে। সেনাবাহিনীর সাবেক প্রধান লুটের সঙ্গে জড়িত। তিনি দেশের গণতন্ত্র ধ্বংসের সঙ্গে জড়িত। আজ পুলিশের সাবেক প্রধান দুর্নীতির সঙ্গে জড়িত। এনবিআরের কর্মকর্তারা জড়িত। কিন্তু রাঘববোয়ালদের ধরা হয়না।"

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image