• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মিঠাপুকুরে উত্ত্যক্তের প্রতিবাদে বখাটেদের হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৩২ পিএম;
স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে হামলা
ফাইল ছবি

পারভেজ ইসলাম, রংপুর প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হামলা চালিয়েছে বখাটেরা। এতে স্কুলছাত্রীর চাচি ও চাচাতো ভাইসহ ৪ জন আহত হয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন ওই ছাত্রীর চাচি রিনা বেগম। সোমবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের খাঁপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, খাঁপুর গ্রামের দিনমজুর শাহ আলমের মেয়ে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়ে। মেয়েটিকে পার্শ্ববর্তী রানীপুকুর ইউনিয়নের ভক্তিপুর হাটখোলা এলাকার আনিছুরের ছেলে রিদয় দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছে। সম্প্রতি সে বিষয়টি পরিবারের কাছে জানায়। 

ঘটনাটি জানার পর স্কুলছাত্রীর চাচাতো ভাই রিয়াজ বখাটে রিদয়কে উত্ত্যক্ত করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে রিয়াজকে হুমকি দেয় রিদয়। বৃহস্পতিবার রাতে হৃদয় দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে রিয়াজের বাড়িতে হামলা চালায়। তাদের হামলায় রিয়াজ, তার ভাই ইসমাইল, বাবা শামসুল, মা রিনা বেগম আহত হয়েছেন। এ ঘটনায় স্কুলছাত্রীর চাচি রিনা বেগম মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দিয়েছেন। পায়রাবন্দ ইউনিয়নের বিট পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন ঢাকানিউজ২৪ কে জানান, অভিযোগ তদন্তের জন্য পুলিশ কাজ করছে, তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / পারভেজ ইসলাম

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image