• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে ২ রোহিঙ্গা আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০০ পিএম
পাসপোর্ট করতে এসে
২ রোহিঙ্গা আটক

সাকিব আহমেদ, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে পাসপোর্ট করতে আসা দুই রোহিঙ্গাকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। তাঁদের নাম হোমায়রা আক্তার (১৬) ও আবু তাহের (২২)। রোববার মানিকগঞ্জের পাসপোর্ট কার্যালয়ের কর্মকর্তারা তাঁদের আটক করেন।

জানা যায়, ছাদ নামের দালাল ও সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন বাদল এর মাধ্যমে পাসপোর্ট করতে আসেন তারা। ছাদ নামের দালালের সাথে ৬০ হাজার টাকার চুক্তি হয় ওই দুই রোহিঙ্গার। আজ সকাল ১১ টায় ফিঙ্গারপ্রিন্ট দিতে গেলে হোমায়রা আক্তারকে রোহিঙ্গা হিসেবে শনাক্ত করেন কর্মকর্তারা। পরে তাদের পুলিশে দেওয়া হয়।

চান্দহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন বাদল বলেন, বিষয়টি আমি আগেই অবগত হয়েছি। তারা আমার পরিষদের প্যাড ও আমার সিগনেচার নকল করে এই কাজটি করেছে।

মানিকগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক নাহিদ নেওয়াজ বলেন, আজ সকাল আনুমানিক ১১টায় সিংগাই উপজেলার চর চান্দহর গ্রামের খলিলুর রহমানের মেয়ে তাসমিন বেগম পরিচয়ে পাসপোর্ট করতে আসলে ফিঙ্গারপ্রিন্ট নিতে গেলে আমরা বুঝতে পারি তিনি রোহিঙ্গা। পরে দাখিলকৃত কাগজপত্রসহ ওই দু’জনকে থানায় সোপর্দ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image