• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীর গেন্ডারিয়ায় গ্যাস লাইন বিস্ফোরণে ৮জন অগ্নিদগ্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৩ পিএম
রাজধানীর গেন্ডারিয়ায় গ্যাস লাইন বিস্ফোরণে ৮জন অগ্নিদগ্ধ
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিট

সাঈদ খান, ষ্টাফ রিপোর্টার : ঢাকার গেন্ডারিয়ায় ধূপখোলা বাজারে মেরামতের সময় রাস্তার গ্যাস লাইন বিস্ফোরণের ঘটনায় নারী ও শিশুসহ আটজন দগ্ধ হয়েছেন।

সোমবার (১ মে) দুপুরে সংবাদমাধ্যমে তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে, রাজধানীর গেন্ডারিয়ায় ধূপখোলা বাজারের রাস্তায় ওয়াসার ঠিকাদার পানির পাইপ স্থাপনের সময় তিতাস গ্যাসের পাইপলাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। তিতাস গ্যাসের জরুরি টিম ক্ষতিগ্রস্ত পাইপলাইন মেরামতের কাজ করছে।

পাইপলাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় ফলে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন বার্ন ইউনিটে নেয়া হয়েছে। এদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- মুদি দোকানদার আ. রহিম (৫০), তার মেয়ে মীম আক্তার (২১) ও নাতি আলিফ (২)।

দগ্ধরা জানান, তারা ধূপখোলা মাছবাজারের একটি বাড়িতে থাকেন। বাড়ির একপাশে মুদি দোকান। ওই দোকানে বসাছিলেন আ. রহিম; পাশেই ছিলেন মেয়ে ও নাতি। দোকানটির সামনের রাস্তায় তিতাস গ্যাস লাইনের মেরামত কাজ চলছিল। হঠাৎ সেখান থেকে বিস্ফোরণ হয়; মুহূর্তেই আগুন ধরে যায় তাদের শরীরে। 

দগ্ধ রহিমের ছেলে মো. আল-আমিন জানান, কয়েক দিন ধরেই তিতাসের লাইন মেরামতের কাজ চলছিল। তবে সেখানে কোনো ধরনের নিরাপত্তাব্যবস্থা করা হয়নি। ঝুঁকি নিয়ে কাজ চলছিল। সকালে সেখান থেকেই বিস্ফোরণ হয়।

বার্ন ইউনিটের দায়িত্বরত চিকিৎসক জানান, তিনজনের মধ্যে রহিমের অবস্থা গুরুতর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image