• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে ঘর থেকে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৪ পিএম
শেরপুরে ঘর থেকে বৃদ্ধ দম্পতির
মরদেহ উদ্ধার

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরে নিজ বাড়ি থেকে এক বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে সদর উপজেলার বলায়েরচর ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। 

নিহত ওই বৃদ্ধের নাম সামসুল হক (৭৮) এবং তার স্ত্রীর নাম সায়েরা বেগম (৭৫)। অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক ও সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পরিবারের দাবি, ওই বৃদ্ধ ‘মানসিকভাবে অসুস্থ’ ছিলেন। গত সোমবার রাতের যেকোনো সময় বৃদ্ধ সামসুল হক তার স্ত্রীকে হত্যার পর নিজে বিষপানে আত্মহত্যা করেছেন।

ওই দম্পতির এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। ছেলে রফিকুল ইসলাম বলেন, আমার বাবার মানসিক সমস্যা ছিল। বাবা-মার মধ্যে পারবারিক কলহ ছিল। বাবা মাঝেমধ্যেই মাকে মারধর করতেন।

রফিকুল আরও বলেন, বাবাকে ডাক্তারের কাছে নিতে চাইলে পালিয়ে যেত। তাই ডাক্তারের কাছেও নিতে পারিনি। কাল বাবা বলছে, ‘রাতে আমি চিল্লায় চলে যাব। আশপাশের মানুষকে বলে গেছেন, ‘আমি মরলে আমার বাবার পাশে আমারে কবর দিবার বলিস। আমরা জানতাম না বাবা একাজ করবে। সকালে আমার ছেলে প্রথম ডাকাডাকি করে দেখে দরজা বন্ধ। পেছনের দরজা দিয়ে সে ভেতরে গিয়ে দেখে তারা পড়ে আছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মেদ বাদল বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। বৃদ্ধ দম্পতির মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য উভয়ের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দম্পতির মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image