• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রথমবারের মতো দুদিনের ব্যক্তিগত সফরে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১০টা ৫৫ মিনিটে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছান।

এর আগে সকাল ৮টার দিকে সড়কপথে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি। এ সফরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

জানা গেছে, টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন।

দুপুর ২টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে প্রধানমন্ত্রীর খুলনার উদ্দেশে রওনা দেয়ার কথা রয়েছে। সেখানে প্রধানমন্ত্রীর মা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের নামে থাকা দুটি পাটের গুদাম পরিদর্শন করবেন। সন্ধ্যা সাড়ে ৬টায় খুলনা জেলায় উপস্থিত হয়ে নির্ধারিত কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। সেখান থেকে ফিরে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যরা টুঙ্গিপাড়ায় রাত্রি যাপন করবেন।

এছাড়া শনিবার (৭ জানুয়ারি) দুপুর ১২টায় আওয়ামী লীগের নব-নির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতাদের সঙ্গে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন আওয়ামী লীগ সভাপতি। 

এদিন দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হবে দলের নতুন জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের প্রথম যৌথসভা।

এর আগে গত বছরের ৭ অক্টোবর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন চতুর্থবারের মতো পদ্মা সেতু পাড়ি দিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image