• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নেত্রকোনায় নিহত স্কুলছাত্রী মুক্তি বর্মণের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
নেত্রকোনায় নিহত স্কুলছাত্রী মুক্তি বর্মণের বাড়িতে
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু

নিউজ ডেস্ক : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের শাসনে বিশ্বাসী। কেউ আইনের ঊর্ধ্বে নয়। কোন দুষ্কৃতকারী অপকর্ম করে পার পাবে না। তাকে শাস্তি পেতেই হবে। শেখ হাসিনা চান দেশের সবাই শান্তিতে থাকবে ও স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠবে।

৭ মে (রবিবার) নেত্রকোনার বারহাট্টায় প্রেমনগর- ছালিপুরা গ্রামে বখাটের হামলায় নিহত স্কুলছাত্রী মুক্তি বর্মণের বাড়িতে নিহতের পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানানোর সময় প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তিনি নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানসহ সবসময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এসময় অন্যদের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেমসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

চলতি মাসের গত ২ মে বারহাট্টার প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মুক্তি বর্মণ (১৫) বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে তাকে কুপিয়ে আহত করে কাওসার (১৮)। এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মুক্তি বর্মণকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে খুন করেছে বলে জানা যায়। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই

নিহতের গ্রামের একটি জঙ্গল থেকে জেলা ডিবি পুলিশের একটি টিম ঘাতক কাওসারকে গ্রেফতার করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image