• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শাহজাদপুরে বিএনপির ৪ নেতা কারাগারে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০১ পিএম
শাহজাদপুরে বিএনপির
৪ নেতা কারাগারে

মাসুদ মোশাররফ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও নাসকতা মামলায়  উপজেলা ও ইউনিয়ন বিএনপির ৪ নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার (৩০ জানুয়ারি) সকালে সিরাজগঞ্জ জেলা দায়রা জজ আদালতে শুনানি শেষে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও গাড়াদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার, গাড়াদহ ইউনিয়ন বিএনপির সা. সম্পাদক আব্দুল মতিন, সাবেক ছাত্র নেতা আরিফুল ইসলাম মুকুল ও গাড়াদহ ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আব্দুল খালেককে কারাগারে প্রেরণ করেন আদালত। 

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ বিষয়টি নিশ্চিত করে জানান, গাড়াদহ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়নের দায়ের করা মিথ্যা ভিত্তিহীন ও গায়েবী মামলায় মহামান্য হাইকোর্ট থেকে নেওয়া জামিনের মেয়াদ শেষ হওয়ার পর সোমবার সকালে জেলা ও দায়রা জজ আদালতে শুনানি শেষে ২৪জন নামীয় আসামীর মধ্যে ২০ জনের জামিন মঞ্জুর করেন এবং ৪ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর রাতে গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের অফিস পোড়ানো ও বোমা বিষ্ফোরণকে কেন্দ্র করে ২৩ নভেম্বর শাহজাদপুর উপজেলা ও ইউনিয়ন বিএনপির ২৪ জন নামীয় এবং ১৫০/২০০ জনকে অজ্ঞাত আসামী করে গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়ন বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন।#

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image