• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিমলায় রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মকফর হোসেনের দাফন সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৮ পিএম
ডিমলায় রাষ্ট্রীয় মর্যাদায়
বীরমুক্তিযোদ্ধা মকফর হোসেন

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় বীর মুক্তিযোদ্ধা মকফর হোসেনের (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বুধবার(১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (দয়াপাড়া) গ্রাম রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।সে সময় ডিমলা থানার ওসি (তদন্ত) বিশ্বদেব রায়ের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় সমহিত করার জন্য গার্ড অব অনার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম,উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সামছুল হক, ডিমলা থানা পুলিশসহ বীরমুক্তিযোদ্ধাগণ ও এলাকাবাসী এ সময় উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে নীলফামার-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার, সহযোদ্বা বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে গভীর শোক জানিয়ে তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

এর আগে ডিমলা উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (দয়াপাড়া) গ্রামের মৃত, চৌধুরী মামুদের পুত্র বীরমুক্তিযোদ্ধা মকফর হোসেন গত মঙ্গলবার সন্ধ্যায় ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৩ কন্যা, স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image