• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু অনূূর্ধ্ব-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন সদর ইউনিয়ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:৫৮ এএম
ঝিনাইগাতী
বঙ্গবন্ধু অনূূর্ধ্ব-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন সদর ইউনিয়ন

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইগাতী সদর ইউনিয়ন। 

বুধবার (২৬ জুন) বিকেল সাড়ে চারটা থেকে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দৃষ্টিনন্দন ফাইনাল খেলা হয়। এতে অংশ নেয় ঝিনাইগাতী সদর ইউনিয়ন ও নলকুড়া ইউনিয়ন। সেয়ানে সেয়ানে লড়াইয়ের এই খেলায় ঝিনাইগাতী সদর ইউনিয়ন ১-০ গোলে নলকুড়া ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রকিবুল ইসলাম রুকন উপস্থিত থেকে দুই দলের খেলা উপভোগ করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি দেন ইউএনও। 

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব শাহাদৎ হোসেন, রোকনুজ্জামান, আতাউর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহ আলম, ইউপি সদস্য ও সাংবাদিক মো. জাহিদুল হক মনির প্রমুখ।

এই টুর্নামেন্টে উপজেলার সাতটি ইউনিয়নের সাতটি দল অংশ নেয়। এই টুর্নামেন্ট থেকে উদীয়মান তরুণ খেলোয়াড় বাছাই করে স্বচ্ছ ও সুন্দর একটি অনূর্ধ্ব-১৭ দল গঠন করাই তাদের মূল লক্ষ্য বলে জানিয়েছেন ইউএনও মো. আশরাফুল আলম রাসেল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image