• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দুই জেলার সংযোগ সেতুর ফলকের শুভ উদ্ভোধন করলেন দুই সাংসদ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৪ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৭ পিএম
দুই জেলার সংযোগ সেতুর ফলকের শুভ উদ্ভোধন করলেন
দুই সাংসদ 

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার বাংগালপাড়া ইউনিয়নের বাংগালপাড়া ও চাতলপাড় সেতুর মানচিত্র তৈরির ফলকের শুভ উদ্ভোধন করলেন কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় সাংসদ প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৈফিক ও মাননীয় সাংসদ ব্রাহ্মণবাড়িয়া- ১, জনাব বদরুদ্দোজা মো:ফরহাদ হোসেন সংগ্রাম। ১৪ মে (রবিবার) দুপুরে বাংগালপাড়ার নোয়াগাও প্রান্তের পল্লী সড়কের এ সেতুর ফলক উন্মোচন করা হয়। মেঘনা নদীতে নির্মাণাধীন এ সেতুর ব্যায় ধরা হয়েছে ১৭৭,২৩,৫১,১০৮ টাকা।

নোয়াগাও এ ফলক ও ভিত্তিপ্রস্থর উদ্ভোধনী অনুষ্ঠানের পূর্বে দূই পাড়ের হাজার হাজার  লোকজন এ স্বপ্নের সেতুর ফলক উন্মোচনের অপেক্ষায় রয়েছে। উদ্ভোধনী অনুষ্টানের  সভাপতিত্ব করেন নির্বাহী প্রকৌশলী এলজিইডি মো: আমিরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো হারুন অর-রশীদ,  অষ্টগ্রাম উপজেলা প্রকৌশলী গোলাম সামদানী (এলজিইডি), অষ্টগ্রাম উপজেলার আওয়ামিলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোস্তবা আরিফ খান, নাসীরনগর অংশে উপস্থিত ছিলেন  আওয়ামীলীগের সভাপতি অসীম কুমার পাল, তমা কনস্ট্রাকশন এন্ড কোম্পানি লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার মো জহুরুল ইসলাম, অষ্টগ্রাম উপজেলা  ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, বাংগালপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান রুস্তম, সাইদুর রহমান সাঈদ সহ দুই উপজেলার আওয়ামীলীগের অসংখ্য নেতৃবৃন্দ।

জানা যায় হাওর অষ্টগ্রামের পূর্বে লাখাই হবিগঞ্জ উত্তরে সুনামগঞ্জ আর দক্ষিণে নাসিরনগর ব্রাহ্মণবাড়িয়া রয়েছে। অথচ চারপাশ দিয়ে নদী থাকায় এপার ওপারের সাথে সম্পূর্ণ বিচ্ছিন্ন। যার কারনে এক জেলা থেকে অন্য উপজেলা সদর বা  জেলায় যাতায়াত করা সম্ভব ছিল না। এ সেতুটি নির্মাণ হলে দুই জেলার যাতায়াত করা সহ  রাজধানীর ঢাকা,সিলেট, চট্টগ্রামের সাথে যোগাযোগ ব্যাবস্হার উন্নতি হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image