• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষ, নিপুণ রায়সহ আহত অর্ধশত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৯ পিএম
বিএনপি, নিপুণ রায়, ঢাকা জেলা বিএনপির সমাবেশ

নিউজ ডেস্ক: কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীর মধ্যে সংঘর্ষ ঘটেছে। এ ঘটনায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ অনেকেই আহত হয়েছেন।
শুক্রবার (২৬ মে) বেলা পৌনে ১১টার দিকে এ সংঘর্ষ ঘটে।
জানা গেছে, এরই মধ্যে আহত ব্যক্তিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে নিপুণ রায়কে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।
বিএনপির দলীয় সূত্র জানায়, আজ বেলা ১১টার দিকে জিনজিরা বিএনপির কার্যালয়ের সামনে দলটির সমাবেশ হওয়ার কথা ছিলো। বেলা পৌনে ১১টার দিকে যুবদলের একটি মিছিল জিনজিরা ছাটগাঁও এলাকা থেকে সমাবেশস্থলের দিকে যাচ্ছিলো।  মিছিলটি দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গেলে দুইপক্ষের নেতাকর্মীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে দুপক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে, তাদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে অর্ধশতাধিক ব্যক্তি আহত হন।
ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক বলেন, আওয়ামী লীগের হামলায় নিপুণ রায়সহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। নিপুণ রায়ের অবস্থা খুবই খারাপ। তার মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে। তাকে ঢাকায় এনে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষে দুইপক্ষের বেশ কয়েকজন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image