• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৪ পিএম
টিকটিকি বাজারের হবির মোড় থেকে তাদেরকে আটক করা হয়
ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য আটক

লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটে ৭৭ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকার সহ দুইজন পুলিশ সদস্যকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের পরিদর্শক হেলাল উদ্দিন।

একই দিন ভোরে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বড়বাড়ি বাইপাস সড়কের টিকটিকি বাজারের হবির মোড় থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, রংপুর শহরের মাষ্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে মেহেদী হাসান(৩৪) ও পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের ছেলে হারুনুর রশিদ (২৬)।

এদের মধ্যে মেহেদী হাসান ( বিপি- ৯৭১৬১৮৪১২১) রাজারবাগ পুলিশ লাইন্স ও হারুনুর রশিদ (বিপি-৯৫১৬১৯০৯৮১) রংপুর জেলা পুলিশে কর্মরত রয়েছেন বলে নির্ভরযোগ্য একটি সুত্র নিশ্চিত করেছে।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৯ জানুয়ারি) ভোরে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বড়বাড়ি বাইপাস সড়কে অভিযান চালায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। এ সময় সন্দেহজনক ভাবে টিকটিকি বাজার হবি মোড়ে বড়বাড়ি গামি একটি প্রাইভেট কার আটক করা হয়। পরে গাড়িটি তল্লাশী চালিয়ে ৭৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে গাড়িতে থাকা একজন পালিয়ে গেলেও মেহিদী হাসান ও হারুনুর রশিদ নামে দুইজনকে আটক করে  প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের সদর থানায় মামলা দায়ের করে তাদেরকে সোপর্দ করা হয়। আটককৃতরা পুলিশ সদস্য কি না তা আমি জানি না। তবে তদন্ত কর্মকর্তা তদন্তে নিশ্চিত হতে পারবেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, দুইজনকে ৭৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে মামলা দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এজাহারে পুলিশ সদস্য পরিচয় দেওয়া না থাকলেও পরবর্তীতে শুনেছি তারা পুলিশ সদস্য। তদন্ত করে পরিস্কার জানা যাবে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image