• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে চুরির ঘটনায় চোরসহ মালামাল উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪১ এএম
দুই চোরকে আটক
চোরসহ মালামাল উদ্ধার

মোঃ জহিরুল ইসলাম. মৌলভীবাজার জেলা প্রতিনিধি: শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ শ্রীমঙ্গল দূর্গা বাড়ীর মালামাল চুরি হয়।  

পুলিশের সূত্রে জানা যায়,২ নভেম্বর মঙ্গলবার রাতের প্রথম প্রহরে শ্রীমঙ্গল থানাধীন শ্রীশ্রী সার্বজনীন দুর্গাবাড়ি মন্দির, মৌলভীবাজার রোডে অজ্ঞাত চোরেরা মন্দিরের ষ্টোর রুম হতে পিতলের দূর্গর কলস ০১টি, পিতলের কালিমার ঘট ০১টি, পিতলের বড় থালি ২টি, পিতলের ছোট ঘালি ১০টি, মধু কর্পের কাসার বাটি ১০টি, জল/শংক/ত্রিপদী ২ প্রস্থ, ছিপকুশা ২ প্রস্থ, পিতলের পুষ্প থালি বড় ১টি, ছোট একটি, পিতলের পানদান থালি ১টি, পিতলের জনদান গ্লাস ১০ টি, কাসা ১টিসহ আরো অন্যান্য মালামাল চুরি করিয়া নিয়ে যায়। 

ঘটনার ১২ ঘন্টার মধ্যেই শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম উর রশিদ তালুকদার'র নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ও পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন এর যৌথ নেতৃত্বে তদন্তে নামে শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ জাকির হোসেন ও এক্সরে-১ টিম টোকাই দুই চোরকে আটক করেন। তাদের তথ্যের ভিত্তিতে মালামাল উদ্ধার ও অন্যান্য আসামীদের আটকের অভিযান অব্যাহত থাকবে।

আসামিরা পেশাদার চোর চক্রের সদস্য, চুরির সময় আলামত নষ্ট করার জন্য মন্দিরের সিসি ক্যামেরা ও মনিটর ভেঙে ফেলে তারা।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জানান, দূরের একটা সিসি ফুটেজ এর তথ্য উপাত্ত নিয়ে থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই চোরদের সনাক্ত করেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন ও এস আই মোঃ জাকির হোসেন এক্সরে টিম- ১ সহ অভিযান চালিয়ে চোরদের আটক করা হয়েছে, এদের কাছ থেকে মালামাল উদ্ধার করা হয়েছে। অন্যান্য আসামী ও মালামাল উদ্ধারের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image