• ঢাকা
  • মঙ্গলবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বীর মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মোস্তফা স্মরণে ঐক্য ন্যাপ এর শোক সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১০ এএম
তার শূণ্যস্থান পূরণ হবার নয়
ঐক্য ন্যাপ এর শোক সভা

নিউজ ডেস্ক:  চির সংগ্রামী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মোস্তফা স্মরণে ঐক্য ন্যাপএর উদ্যোগে প্রেসিডিয়াম সদস্য অলিজা হাসানের সভাপতিত্বে শোক সভার আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য নাসিরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আসাদুল্লাহ তারেক, সম্পাদক মন্ডলীর সদস্য হারুনার রশিদ ভুঁইয়া, শ্রম-কৃষি সম্পাদক সামসুল আলম জুলফিকার, ঢাকা মহানগরের সভাপতি হেদায়েতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রণব কুমার বিশ্বাস।

ভার্চুয়াল বক্তব্যে ঐক্য ন্যাপ সভাপতি পঙ্কজ ভট্টাচার্য বলেন, আমারা ৫০ বছরের বিশ্বস্থ, পরিক্ষিত, পার্টির নিবেদিত প্রাণ এক সহকর্মীকে হারালাম। আমৃত্যু তিনি আদর্শের সাথেই রাজনৈতিক কর্মকান্ডে নিয়োজিত থেকেছেন। তার শূণ্যস্থান পূরণ হবার নয়। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

প্রেসিডিয়াম সদস্য নাসিরুল ইসলাম জুয়েল বলেন, গোলাম মোস্তফা ছিলেন একজন পার্টির অন্তপ্রাণ, রাজনৈতিক কর্মকান্ডে  কখনও আদর্শচ্যুত হননি। তিনি রেখে গেছেন অনুকরণীয় দৃষ্টান্ত।

সাধারণ সম্পাদক আসাদুল্লাহ তারেক বলেন, আমার স্কুল জীবন থেকেই মোস্তফা ভাইয়ের সাথে রাজনৈতিক পরিচয়। খুব আসাবাদী মানুষ ছিলেন, কোনরকম রাজনৈতিক মত ভিন্নতায় পড়েননি। বিশ্বাসে ছিলেন অবিচল।

হারুনার রশিদ ভুঁইয়া বলেন, ঐক্য ন্যাপ করার ক্ষেত্রে গোলাম মোস্তফা ভাই প্রেরণা জুগিয়েছেন। সেই ইকবাল (সার্জেন্ট জহুরুল হক) হলের ছাত্র ইউনিয়নে থাকা অবস্থায় আমার সাথে তাহার পরিচয়। সেই দিন থেকে রাজনীতিতে সক্রিয় দেখেছি। আদর্শের ক্ষেত্রে তিনি অবিচল থেকেছেন।

সামসুল আলম জুলফিকার বলেন, গোলাম মোস্তফা ভাইয়ের সাথে আমার পরিচয় ঐক্য ন্যাপের রাজনীতিতে এসে। যতই দেখেছি ততই মুগ্ধ হয়েছি তার রাজনৈতিক কর্মকান্ডে।

মহানগরের সভাপতি হেদায়েতুল ইসলাম বলেন, দীর্ঘদিনের রাজনৈতিক সহপাটিকে হারালাম। অনেক স্মৃতি অনেক ঘটনায় আমার স্মরণে পরে। কোন দিনই তাকে হতাশাগ্রস্থ দেখিনি। পার্টির এক বিশ্বস্থ সহকর্মীকে হারালাম।

প্রণব কুমার বিশ্বাস বলেন, প্রবাহমান জলেরও শব্দ আছে কিন্তু গোলাম মোস্তফা ভাইয়ের রাজনৈতিক কর্মকান্ডে কোন শোরগোল নেই। আদর্শের বাতিঘর ছিলেন। আগামী দিনের রাজনীতিতে গোলাম মোস্তফা ভাই অনুকরাণীয় দৃষ্টান্ত হয়ে থাকবেন।

সভাপতির বক্তব্যে অলিজা হাসান বলেন, আমরা এক আদর্শবান নেতাকে হারালাম। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনদের গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image