• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে ফ্যামিলি কার্ডের পণ্য বিতরণে আব্দুল মালেক মন্ডল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
বিরামপুরে
ফ্যামিলি কার্ডের পণ্য বিতরণে আব্দুল মালেক মন্ডল

রেজোওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর জেলা অর্ন্তরগত বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নে ফ্যামিলি কার্ডের পণ্য পেয়ে সন্তোষ প্রকাশ করেছে স্হানীয় জনসাধারণ। আজ (৭ জানুয়ারি ২০২৩) দিনাজপুর বিরামপুর ৪নং দিওড় ইউনিয়নে ফ্যামিলি কার্ডের পণ্য বিতরণের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল,স্হানীয় ৭নং ওয়ার্ড সদস্য আজগর হোসেন,৪নং ওয়ার্ড সদস্য মোক্তার হোসেন,১,২,৩,মহিলা সংরক্ষিত আসনের সদস্যা ফেন্সিয়ারা বেগম সহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।এসময় টিসিবির পণ্য সামগ্রী মুল্য ৪০৫ টাকায় সয়াবিন তৈল ২কেজি,মশুর ডাল ২কেজি চিনি ১ কেজি প্রদান করছেন।

এবিষয়ে টিসিবির পণ্য গ্রহণকারী জনগণের নিকট জানতে চাইলে তারা বলেন,বর্তমান বাজারে পণ্যের দাম অনেক বেশি এরই মধ্যে সরকার এমন ব্যবস্হায় খুবই খুশি। এই রকম প্রক্রিয়া অব্যাহত থাকলে আমরা অনেক উপকৃত।

এবিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন,বর্তমান বাজারে পণ্যের দাম খুবই চড়া এই অবস্থায় সরকার গরীব অসহায় মানুষের মাঝে টিসিবির পণ্য বিতরণে জনসাধারণ অনেক স্বস্তি পাবে।

মাননীয় সরকারের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ। তিনি অসহায় গরিব নিম্ন আর মানুষের জন্য টিসিপির পণ্য প্রক্রিয়া অব্যাহত রেখেছেন । এই প্রক্রিয়া সরকার অব্যাহত রাখলে অনেকাংশে জনসাধারণ অনেক উপকার হবে বলে আশা প্রকাশ করেন। তিনি আরও বলেন,অত্র ইউনিয়নের বসবাসরত জনসাধারণের উন্নয়ন ও কল্যাণে আমি নিবেদিত প্রাণ রুপে কাজ অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image