• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরকারের ব্যর্থতায় বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে
গণফোরামের লোগো

নিউজ ডেস্ক : নির্বাহী পরিষদের জরুরী বৈঠকে সভাপতির বক্তব্যে গণফোরাম সভাপতি জননেতা মোস্তফা মোহসীন মন্টু বলেন- রিজার্ভ শূন্য হয়ে গেছে, জনগণের পয়সা কে খালি করেছে তার জবাব দিতে হবে। 

সরকারের ব্যর্থতায় বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে। বিরোধী দলের সভা সমাবেশে বাঁধা, হামলা ও হুমকি এমনকি বিরোধী নেতাকর্মীদের উপর মামলা-গ্রেপ্তার প্রমাণ করে এই জনবিচ্ছিন্ন সরকারের পায়ের তলায় মাটি নেই। 

অবৈধভাবে ক্ষমতা দখল করা সরকারকে বলছি এখনও সময় আছে ক্ষমতা থেকে পদত্যাগ করুন নইলে জনগণ আপনাদেরকে পদত্যাগ করতে বাধ্য করবে। দেশের অস্থিতিশীল পরিস্থিতি স্বাভাবিক করতে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের কোন বিকল্প নেই।

৩০ অক্টোবর, রবিবার বিকাল ৫ টায় গণফোরাম সভাপতি জননেতা মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে তার নিজ কার্যালয়ে নির্বাহী পরিষদের জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়।

নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ বলেন- নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অসহনীয় মূল্যবৃদ্ধি জনসাধারণকে বিপর্যয়ে ঠেলে দিয়েছে। বিদ্যুৎ খাতে মহা লুটপাট করে বিধ্বস্ত করছে। কোথাও কোন জবাবদিহি নেই। অবিলম্বে বিদ্যুৎ খাতের শ্বেতপত্র প্রকাশ করুন। ফ্যাসিস্ট সরকারের সকল নোংরা চরিত্র এই কর্তৃত্ববাদী সরকার প্রকাশ করছে। রাতের ভোটচোর সরকারের পতন ব্যতীত বাংলাদেশের জনগণের মুক্তির উপায় নেই। গণফোরাম জনগণের প্রতিনিধিত্ব মূলক শাসন প্রতিষ্ঠায় সচেষ্ট থাকবে।

সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- জনগণ অনেক সহ্য করেছে আর সহ্য করবে না। আপনাদের ভালো হওয়ার যথেষ্ট সুযোগ দিয়েছে কিন্তু গণবিরোধী সরকারতো আর জনগণের পক্ষে কাজ করবে না সেটা প্রমাণ করছে বর্তমান দুর্নীতিবাজ লুটতরাজের মধ্যরাতের সরকার। আপনারা পদ্মাসেতু, পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র ও বন্দরে জনগণের টাকা কিভাবে তসরুপ করেছেন তার শ্বেতপত্র প্রকাশ করুন। জনগণ আপনাদের আর বিশ্বাস করে না তাই জনগণের আশা আকাঙ্ক্ষার নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে, আপনারা কোনভাবেই রুখতে পারবেন না।

বৈঠকে আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, অ্যাডভোকেট মহিউদ্দিন আবদুল কাদের, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image