• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৪ পিএম
নান্দাইলে
সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা 

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল : ময়মনসিংহের উপজেলা নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সাথে নান্দাইল মডেল থানার নব যোগদানকারী ওসি মো. রাশেদুজ্জামান রাশেদ মতবিনিময় সভা করেছে। 

শুক্রবার (১৯মে) সন্ধ্যার পর নান্দাইল মডেল থানার গোলঘরে উপজেলায় কর্মরত অর্ধশতাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের সাথে উক্ত মতবিনিময় অনুষ্ঠিত হয়।
জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক, জুয়া, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ এবং আত্মহত্যা প্রতিরোধসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে বিশদ আলোচনা সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নান্দাইল মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ ওসি রাশেদুজ্জামান রাশেদ। এসময় ওসি রাশেদুজ্জামান রাশেদ নান্দাইল মডেল থানাকে দালালমুক্ত ও জঞ্জালমুক্ত সমাজ গড়তে সকলকে ঐক্যবদ্ধতার সহিত সার্বিক সহযোগিতা করার আহবান জানান। পাশাপাশি তিনি সন্ত্রাস, জুয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাংবাদিক হান্নান মাহমুদ, এডভোকেট হাবিবুর রহমান,  প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, আলম ফরাজি, লেখক কলামিস্ট সাইদুর রহমান,শামসুজ্জামান বাবুল, আহসান কাদের মাহমুদ, প্রভাষক নজরুল ইসলাম, সারোয়ার জাহান রাজীব প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image