• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জের কালিগঞ্জে ইয়াবাসহ এক জন আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৪ পিএম
বাকেরগঞ্জের কালিগঞ্জে
ইয়াবাসহ এক জন আটক

মো. জাহেদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি বরিশাল: বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কালিগঞ্জ বাজারের  শামীম জোমাদ্দার (৪০) নামে  এক জন কে ১০ পিচ ইয়াবাসহ বাকেরগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান এর মাদক কারবারিদের বিরুদ্ধে কঠোর নির্দেশে। থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ বাজারের গ্রামীন ব্যাংকের সামনে থেকে ১৯  জানুয়ারী রাত ৯টায় ইয়াবা বিক্রির সময় কৌশলে থানা পুলিশের একটি চৌকস টিম ১০ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

মাদক বিরোধী অভিযানে এএসআই আহসাব উদ্দিন, এএসআই মামুন ও কনস্টেবল এনাম খান, রাসেল মাহামুদ, আরিফসহ আরো সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই হাসান মাহামুদ জানান, কালিগঞ্জ বাজারের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও বাকেরগঞ্জে বোমা বিস্ফোরণ মামলার আসামী  শামীম জোমাদ্দারের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান সাংবাদিকদের জানান, আমার যোগদানের পর থেকেই মাদক নিয়ে সর্বমহলের আলোচনায় সব সময় একটি কথা শুনতে পেয়েছি। মাদক কারবারিদের জন্য বাকেরগঞ্জ আজ ধ্বংসের পথে। তাই আমার বাকেরগঞ্জে যোগদানের পর থেকেই আমি মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। বাকেরগঞ্জ থানায় আমি কর্মরত থাকা অবস্থায় কোনো মাদক ব্যবসায়ী ছাড় দেয়া হবে না। আমি সাংবাদিক ভাইদের মাধ্যমে মাদক কারবারিদের জানিয়ে দিতে চাই। আমার পরবর্তী পদক্ষেপ প্রতিটি ওয়ার্ডে গিয়ে মাদক ব্যবসায়ীকে চিহ্নিত করে তাদের বাড়িতে মাদক কারবারির বাড়ি সাইবোর্ড লাগিয়ে দেবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image