• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দুটি নতুন বাস উপহার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের
দুটি নতুন বাস উপহার

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নতুন বছরের প্রথম দিনে দুটি  বাসের উদ্বোধন করা হয়েছে। 

রোববার (০১ জানুয়ারি) বিকেলে বাসের ফটকে ফিতা কেটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর বাস দুটি উদ্বোধন করেন। ‘নতুন পথিক’ ও ‘আগমনী’ নামের বাস দুইটি খুব শিগগিরই শিক্ষার্থী পরিবহন করা শুরু করবে।

বাস দুটি উদ্বোধন করে উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর বলেন, ছাত্রছাত্রীদের জন্য নতুন বছরে দুইটি বাস উদ্বোধন করা হলো। বাস দুটি খুব তাড়াতাড়িই শিক্ষার্থীদের সেবা দেওয়া শুরু করবে। শিক্ষার্থীদের জন্য আমাদের পরিবহনে আরও নতুন যানবাহন যুক্ত করার চেষ্টা আমরা অব্যাহত রাখবো।

এসময় আরও উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ও প্রক্টর প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রিয়াদ হাসান, চারুকলা অনুষদের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, পরিবহন প্রশাসক (ভারপ্রাপ্ত) ড. আরিফুর রহমানসহ অন্য শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image