• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সুষ্ঠু নির্বাচনের দাবিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনির মুন্সীর সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:২৯ পিএম
আওয়ামীলীগ সমর্থিত নৌকা মার্কার চেয়ারম্যা
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনির মুন্সীর সংবাদ সম্মেলন

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধিঃ  বাকেরগঞ্জের নিয়ামতি ইউনিয়ন পরিষদের সুষ্ঠু নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাজহারুল ইসলাম মনির মুন্সী। আসন্ন নির্বাচনে ঘোড়া প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাজহারুল ইসলাম মনির মুন্সী বলেন, আগামী ২৬ ডিসেম্বর রবিবার নিয়ামতি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে তিনিসহ ৬ জন চেয়ারম্যান পদে প্রতিদন্ডিতা করছেন। তার নির্বাচনী প্রতিক ঘোড়া মার্কার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামীলীগ সমর্থিত নৌকা মার্কার চেয়ারম্যান প্রাথী মতিউর রহমান বাদশা নিজামী ও তার বহিরাগত সন্ত্রাসীরা ভোটারদের বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করছে।

তিনি আরও বলেন, এমনকি সরকার দলীয় প্রার্থী বাদশার ক্যাডাররা গত ৭ ডিসেম্বর থেকে তার সভা-সমাবেশ ও নির্বাচনী অফিসে একাধিকবার হামলা ও প্রধান নির্বাচনী কার্যালয়ের টাঙানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি চুরি করে নিয়ে গেছে। এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি আগামী ২৬ ডিসেম্বর অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রিজাইডিং অফিসার ও থানা অফিসার ইনচার্জের দৃষ্টি কামনা করেছেন। পরিশেষে তিনি ঝুকিপূণ ভোট কেন্দ্রগুলোতে সুষ্ঠ নির্বাচনের জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েনের দাবি জানিয়েছেন। এসময় সংবাদ সম্মেলনে বাকি ৩জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল হোসেন তালুকদার, সোহরাব হোসেন মৃধা ও হুমায়ুন কবির ও উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image