• ঢাকা
  • বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নীলফামারীতে বাফার গোডাউন নির্মাণ কাজ যথাসময়ে শেষ করার নির্দেশ: শিল্প সচিবের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৩৩ পিএম
সরকারি অর্থ সাশ্রয় এবং সার পরিবহণ সহজতর করা
বাফার গোডাউন পরিদর্শনে শিল্প সচিব জাকিয়া সুলতানা

নিউজ ডেস্ক: শিল্প সচিব জাকিয়া সুলতানা শিল্প মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন  (বিসিআইসি)-এর আওতাধীন ‘সার সংরক্ষণ ও বিতরণ সুবিধার জন্য দেশের বিভিন্ন জেলায় ১৩টি নতুন বাফার গোডাউন নির্মাণ’ শীর্ষক প্রকল্পের নীলফামারী বাফার গোডাউন পরিদর্শন করেছেন।.

মঙ্গলবার তিনি সংশ্লিষ্টদের এ বছরেই নির্ধারিত সময়ের মধ্যে পূর্ত কাজের গুণগত মান অক্ষুণ্ন রেখে ডিজাইন ও স্পেসিফিকেশন অনুযায়ী প্রকল্পটি সম্পন্ন করার জন্য ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্দেশনা প্রদান করেন।.

শিল্প সচিব সরকারি অর্থ সাশ্রয় এবং সার পরিবহণ সহজতর করার লক্ষ্যে নীলফামারী রেলস্টেশনের সাথে বাফার গোডাউনের সংযোগলাইন তৈরির উদ্যোগ নেওয়ার আহ্বান জানান। এক্ষেত্রে প্রয়োজনীয় ভূমির সংস্থানে সহায়তা প্রদানে নীলফামারি জেলা প্রশাসককে অনুরোধ করেন এবং বলেন রেলপথ মন্ত্রণালয়ের সাথে শিল্প মন্ত্রণালয়ের পক্ষ থেকে শীঘ্রই যোগাযোগ করা হবে।.

এসময় শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আলম, যুগ্ম সচিব মু. আনোয়ারুল আলম, নীলফামারীর জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চোধুরী, বিসিআইসির ঊর্ধ্বতন কর্মকর্তা, প্রকল্প পরিচালকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।.

পরে তিনি নীলফামারী জেলার উত্তরা ইপিজেড ও রংপুরের বিসিক শিল্প নগরী পরিদর্শন করেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।.

 . .

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image