• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভাইয়ারে"  সিনেমা মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছেন  সুজন রাজা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
ভাইয়ারে"  সিনেমা মুক্তির পর
প্রশংসায় ভাসছেন  সুজন রাজা

জাকির হোসেন আজাদী: গত শুক্রবার (২ সেপ্টেম্বর) শুভমুক্তি  ব্রেন এন্ড লাইফ হসপিটালের ‘ভাইয়ারে’ সিনেমা প্রাথমিক ভাবে ৫টি সিনেমা হলে চলছে। চন্দ্রিমা সিনেমা হল শ্রীপুর, গাজিপুর।গীত সংগীত সিনেমা হল ঢাকা ধোলাই,নিউ মেট্রো সিনেমা হল নারানগঞ্জ, চাষাড়া। চিত্রামহল সিনেমা হল পুরাতন ঢাকা, চাঁদ মহল সিনেমা হল কাঁচপুর। 

ভাইয়ারে"  সিনেমা মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছেন এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেতা সুজন রাজা।

আগে থেকেই  সিনেমাটির ট্রেইলর নেটিজেনদের মাঝে তুমুল আকর্ষণীয় সাড়া ফেলেছে,সেন্সর বোর্ডের প্রদর্শনে শিল্পি ও কলাকৌশলীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি করেছে। ভিন্ন ধর্মী প্রচাড়না সর্বস্তরের মানুষের মাঝে স্বতঃস্ফূর্ত  ইতিবাচক জাগরনের সৃষ্টি করেছে,যা ঢালিউডের জন্য কিম্বা বাংলা চলচ্চিত্রের জন্য সু-বার্তা বয়ে আনে। দর্শকের মনে যেনো আশার আলো বুনে ফেলেছে। সকলের মনে বিশ্বাস স্থাপন হয়েছে ‘ভাইয়ারে’ ভালো একটি সিনেমা। এই সিনেমার মাধ্যমে দর্শক আবার হল মুখী হবে বলে মনে করেন চলচিত্রের সাথে সংশ্লিষ্টরা।

 চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, গীত ও চিত্রনাট্য করেছেন আহমেদ ইউসুফ সাবের, প্রযোজনা করেছেন মো: ফখরুল হোসেন এবং পরিচালনায় রকিবুল আলম রকিব।

ভাইয়ারে চলচিত্রের মূল চরিত্রে সংশোধন খ্যাত জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়ার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে,টাঙ্গাইলের কালিহাতির কৃতি সন্তান, বর্তমান সময়ে ছোট পর্দার নিয়মিত ও ব্যস্ততম অভিনেতা সুজন রাজা। এর আগেও তাকে দেখা গেছে ছোট পর্দা ও ডিজিটাল মাধ্যমের বিভিন্ন নাটক, শর্টফিল্ম ও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে। ছোট পর্দার এই নিয়মিত অভিনেতা সুজন রাজা এবার ‘ভাইয়ারে’ চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্বপ্রকাশ করেছেন। এটা তার প্রথম সিনেমা।

এছাড়াও ‘ভাইয়ারে’ সিনেমায় অভিনয় করেছেন রাসেল মিয়া, এ্যালিনা শাম্মি, সাখাওয়াত সাগর, জারা, সিমান্ত আহমেদ, বর্দা মিঠু, শবনম পারভিন, পীরজাদা হারুন, আরও অনেক। 

সিনমাটি সম্পর্কে সুজন রাজা বলেন, দর্শকদের দোয়া ও ভালবাসা চাই,  কাজের মাধ্যমে দর্শকদের হৃদয়ে স্থান করে নিতে চাই। এবং সবার প্রতি অনুরোধ আপনারা সিনেমা হলে আসুন বাংলা সিনেমা দেখুন আপনারা হল মুখি হলেই আমরা আরো ভাল ভাল সিনেমা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। ভাইয়ারে সিনেমা মুক্তির পর থেকে মানুষ যে ভাবে আমাকে ফোন করে ধন্যবাদ জানাচ্ছে তাতে আমি গর্বিত। উচ্ছ‍সিত। আনন্দিত। অনুপ্রাণিত। বাংলা  চলচ্চিত্র বাংলাদেশের সম্পদ ,এ সম্পদ টিকেয়ে রাখতে হবে। তাই হলে গিয়ে সিনেমাটি দেখুন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image