• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সৌদি সড়কে ফরিদগঞ্জের আব্দুল করিমের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪২ পিএম
সৌদি সড়কে ফরিদগঞ্জের
আব্দুল করিমের মৃত্যু

আমান উল্লাহ খান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ফরিদগঞ্জের আব্দুল করিম (২৭) নামে এক রেমিট্যান্স যোদ্ধা নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের উত্তর বিষেরবন্দের নিহত আব্দুল করিমের গ্রামের বাড়িতে গেলে দেখা যায় এক হৃদয়বিদারক দৃশ্য। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে; বাড়িতে চলছে মাতম। 

জানা যায়, পরিবারকে এক মুঠো ভাতের জোগান দিতে প্রবাসে পাড়ি জমান আব্দুল করিম। ৬ ভাই-বোনের মধ্যে সবার ছোট আব্দুল করিম প্রায় এক বছর আগে স্ত্রী মিতু আক্তারকে রেখে সৌদি আরব যান; কিন্তু পরিবারের সচ্ছলতা আর ফেরানো হলো না সেই সৌদি প্রবাসীর। 

আব্দুল করিমের স্ত্রী মিতু আক্তার কান্নাজড়িত কণ্ঠে জানান, বিয়ের পর পরই স্বামী বিদেশে চলে যান। এতদিন শুধু ফোনেই তার সঙ্গে কথা হতো। এখন শেষবারের মতো তার মুখখানা দেখতে চাই।

আব্দুল করিমের বাবা ইব্রাহিম জানান, পৃথিবীর সবচেয়ে ভারী বস্তুটি যে আমাকে বহন করতে হবে, তা কখনো ভাবিনি। সন্তানের লাশটি দ্রুত দেশে আনতে আমি সরকারের সহযোগিতা কামনা করছি।

ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেছা জানান, আমি খোঁজখবর নিয়ে জেনেছি। পরিবারটি একেবারেই নিঃস্ব। লাশ দেশে দ্রুত ফিরিয়ে আনতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করব।

গত শনিবার (১২ নভেম্বর) সৌদি সময় রাত ৯টায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মর্মান্তিক মৃত্যু হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image