• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে জাতীয় যুব দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:৩৬ পিএম
৩০ জন বিধবা মহিলার প্রতিজনকে ১২ টি করে হাঁস
জাতীয় যুব দিবস পালিত

হুমায়ুন কবির  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ "দক্ষ যুবক সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে যথাযোগ্য মর্যাদায় ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা প্রশাসন ও ইএসডিও প্রেমদ্বীপ প্রকল্পের সহযোগিতায় ১ নভেম্বর সোমবার  জাতীয় যুব দিবস পালিত হয় ।

এ উপলক্ষ্যে এদিন সকালে উপজেলা চত্বর থেকে একটি র‍্যালি বের করে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা হলরুমে সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, সহকারি যুবউন্নয়ন অফিসার নজরুল ইসলাম, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ারুল ইসলাম, সাংবাদিক রফিকুল ইসলাম সুজন প্রমুখ।

এছাড়াও যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, যুব প্রশিক্ষণার্থীসহ সংবাদকর্মিরা উপস্থিত ছিলেন। সভায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ৩০ জন বিধবা মহিলার প্রতিজনকে ১২ টি করে হাঁস পালন করার জন্য দেয়া হয় এবং ইএসডিও'র আয়োজনে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে বই বিতরণ ও যুবকর্মিদেরকে চেক প্রদান করা হয়। শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ঢাকানিউজ২৪.কম /

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image