• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ তিনদিনের সফরে যাচ্ছেন কিশোরগঞ্জ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৩ পিএম
তিনদিনের সফরে যাচ্ছেন কিশোরগঞ্জ
রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ তিনদিনের সরকারী সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ রাষ্ট্রপতির সফরের বিষয়টি নিশ্চিত করে জানান, তার সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। আগামী ১৫ থেকে ১৭ ফেব্রয়ারী পর্যন্ত তিনি কিশোরগঞ্জের মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম সফর করবেন। রাষ্ট্রপতির সফরের এলাকার তালিকায় আছে হাওরের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা।  

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম সই করা সফরসূচি থেকে জানা যায়, ১৫ ফেব্রয়ারি দুপুর দেড়টায় তিনি বঙ্গভবন থেকে মোটরকেডযোগে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা হবেন। সেখান থেকে দুপুর দুইটার দিকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইনের উদ্দেশ্যে রওনা হবেন। এরপর দুপুর ২টা ৪৫ মিনিটে মিঠামইন হেলিপ্যাডে পৌঁছাবেন। ২টা ৫০ মিনিটে মিঠামইন ডাকবাংলোয় গার্ড অফ অনার প্রদান শেষে। সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন। ১৬ ফেব্রয়ারী বিকেল সাড়ে তিনটায় মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশ্যে যাত্রা করবেন।

বিকেল ৪টায় ইটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

মতবিনিময় সভা শেষে সন্ধ্যা সাড়ে ছয়টায় ইটনা থেকে অষ্টগ্রামের উদ্দেশ্যে রওনা করবেন। সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

১৭ ফেব্রয়ারী দুপুর ১২টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন তিনি। এরপর বিকেল পৌনে তিনটায় মিঠামইন বাসভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন তিনি। বিকেল তিনটায় বাসভবন থেকে হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা করবেন। ৩টা ১০ মিনিটে হেলিপ্যাড থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৩টা ৫০মিনিটে তেজগাঁও হেলিপ্যাডের পৌঁছার পর সেখান থেকে বঙ্গভবনে উদ্দেশ্যে রওনা হবেন। বিকেল ৪টা ১০ মিনিটে বঙ্গভবনে পৌঁছার কথা রয়েছে রাষ্ট্রপতির।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image