• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিক্ষার মানোন্নয়নে নিজামুল হক স্যার অতুলনীয়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫০ এএম
শিক্ষার মানোন্নয়নে নিজামুল হক স্যার
প্রধান শিক্ষক জনাব নিজামুল হক

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: বরিশালের বাকের গঞ্জের ১০০ নং হেলেঞ্চা সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক জনাব নিজামুল হক। যার কর্মদক্ষতা  মেধা ও পরিশ্রমের ফলে বিদ্যালয়টি এখন আধুনিক  সব সুযোগ  সুবিধার দারপ্রান্তে উপনীত।

তিনি ইতিমধ্যে  বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে  প্রতিমাসে অভিবাভকদের নিয়া শিক্ষার্থী মূল্যায়ন মিটিং  করেন।তার সুদক্ষ  হাতের ছোয়ার ফলে বিদ্যালয়টি আইসিটি সেক্টরে  গুরুত্বপূর্ণ  অবদান রেখেছেন। যার ফলে  গারুরিয়া  ইউনিয়নে পাইলট  প্রকল্প হিসেবে  দুইটি স্কুলে ইন্টারনেট  সংযোগের একটি  হেলেঞ্চা সরকারী  প্রাথমিক বিদ্যালয়।

এখন ছাএ ছাএীদের  কম্পিউটার  সংক্রান্ত সকল কাজের ধারনা তিনি বিদ্যালয়ে বসে দিতে পারছেন। প্রশাসনিক  দিয়া প্রধান শিক্ষক নিজামুল হক খুবই  পরিপাটি, নিয়মিত  ঠিক  সময়ে বিদ্যালয়ে আসা সহকর্মী শিক্ষক ও ছাএ ছাএীদের সাথে  বন্ধু  সুলভ আচরন তারপ্রতি অবিভাবকদের আস্থা  আরো বাড়িয়ে  তুলছে। শিক্ষা  জীবনে তিনি  অত্যন্ত  মেধাবী  ছাএের অধিকারী ছিলেন।

ঢাকা  জগন্নাথ বিশ্ববিদ্যালয়  থেকে  গনিতে মাস্টার্স করা একজন চৌকস শিক্ষক হিসেবে  ইতিমধ্যে  উপজেলার  প্রাথমিক শিক্ষা স্তরে তার অবদান  বেশ সাড়া জাগানো। একাধারে তিনি শিক্ষকতার পাশাপাশি  বাকেরগঞ্জ  উপজেলা ইউ আর সিতে শিক্ষকদের ট্রেইনার হিসাবে  অতিরিক্ত  দায়িত্ব  পালন করেছেন।

সর্বপরি নিজামুল হক স্যার প্রধান শিক্ষক হিসেবে  একজন দায়িত্বশীল শিক্ষক।তার বাবা ও একজন সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষক  ছিলেন। আসলে নিজামুল হক স্যার একজন শিক্ষক পরিবারের সন্তান। ছাএ ছাএী বান্ধব  শিক্ষক হিসেবে  তিনি  শিক্ষার্থীদের মাঝে ও অত্যন্ত  প্রিয় স্যার।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image