• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বরিশাল শেবাচিম হাসপাতালে অগ্নিকাণ্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:১০ এএম
শেবাচিম হাসপাতালে আগুন
হাসপাতালে অগ্নিকাণ্ড

বরিশাল প্রতিনিধি: বরিশাল শের-ই-বাংলা হাসপাতালের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আগুনের ঘটনা ঘটেছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রাত সাড়ে ৯টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে কোনো রোগী হতাহতের ঘটনা ঘটেনি। তবে ঘটনার সময় মুমূর্ষু অবস্থায় সিসিইউতে ভর্তি থাকা এক পুরুষ রোগীর মৃত্যু হয়েছে। তার নাম রমনী দাস (৬০)। তিনি গৌরনদীর সরিকলের বাসিন্দা।

অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, রাত সাড়ে ৯টার পরে আমি হাসপাতালে নিয়মিত রোগী ভিজিটে ছিলাম। তখন সিসিইউতে হঠাৎ শর্ট সার্কিটে আগুন লেগে যায়। তখন আমি নিজে থেকেই রোগীদের সরিয়ে নিই।

তিনি বলেন, অগ্নি নির্বাপণে হাসপাতালের প্রশিক্ষিত কর্মীদের প্রচেষ্টায় তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তারপরও ওই ওয়ার্ডের রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আমি ফায়ার সার্ভিসে খবর দেই। ওজোপাডিকোতে জানিয়ে বিদ্যুৎ সরবারহ বন্ধ করি।

ডা. এইচ এম সাইফুল ইসলাম বলেন, রোগীদের হুড়োহুড়ির সময় এক চিকিৎসাধীন রোগীর মৃত্যু হয়েছে। ওই রোগী আগেই গুরুতর অসুস্থ ছিলেন। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন, আগুনের আতঙ্ক ছড়িয়ে পড়লে রমনী দাসের মৃত্যু হয়েছে। তবে তিনি ভর্তি থেকেই মুমূর্ষু অবস্থায় ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল ইসলাম/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image