• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মহেশখালীতে প্রেমের টানে থাইল্যান্ডের তরুণী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৬ পিএম
মহেশখালীতে
প্রেমের টানে থাইল্যান্ডের তরুণী

জাফর আলম, কক্সবাজার : প্রেমের টানে ভিনদেশি তরুণী চলে এসেছেন বাংলাদেশের কোনো এক গ্রামে, তারপর বিয়ে করেছেন। গত কয়েক বছরে এমন কিছু ঘটনা বেশ আলোচিত হয়েছে। এবার প্রেমের টানে কক্সবাজারের মহেশখালীতে এসেছেন থাইল্যান্ডের তরুণী তানিদা (২৪)। এই তরুণী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা জাবের আহমদ সওদাগরের পুত্র রাজ ওসমান খানকে ভালোবেসে বিয়ে করেছেন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) মাতারবাড়ীতে রাজ ওসমানের বাড়ীতে তার সঙ্গে সংসার করছেন থাইল্যান্ডের এই তরুণী বলে জানা গেছে। তবে বিয়ে উপলক্ষ্যে ইতিমধ্যে বাংলাদেশে আসেন থাইল্যান্ডের এই তরুণী। তিনি মনের মানুষকে পেতে গত ১২ ডিসেম্বর সকল আইনী প্রক্রিয়া শেষ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তানিদা’র বর্তমান নাম খতিজাতুল কোবরা। তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

জানা গেছে , মাতারবাড়ীর তরুণ রাজ ওসমান খানের সঙ্গে তানিদা পরিচয় হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে। সেই পরিচয় থেকেই ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেমের টানে সুদূর থাইল্যান্ড থেকে চলে আসেন মাতারবাড়ীতে। ওসমানের পরিবারের লোকজন বিষয়টি শুনে তাদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছে। ধর্মান্তরিত হয়ে প্রেমিক রাজ ওসমান খানকে বিয়ে করেন থাইল্যান্ডের তরুণী তানিদা। তারা দুজনেই ইসলাম ধর্ম মতে স্বামী-স্ত্রী। রাজ ওসমান খান বলেন, সত্যিকারের ভালোবাসা কোনো বাধা মানে না। একই কথা বলেন খতিজাতুল কোবরাও।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image