• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খুনি ও সন্ত্রাসীদের রাজত্ব করতে দেওয়া হবে না: বাহাউদ্দিন নাছিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:২৫ এএম
খুনি ও সন্ত্রাসীদের রাজত্ব করতে দেওয়া হবে না
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিজয়ের মাস ডিসেম্বর। এই মাস আমাদের, এই মাস বীর মুক্তিযোদ্ধাদের। এই মাস বিএনপির পালিয়ে যাওয়ার মাস, আপনারা কীভাবে পালিয়ে যাবেন তার জন্য প্রস্তুত হন। এখানে খুনি ও সন্ত্রাসীদের রাজত্ব করতে দেওয়া হবে না।

মঙ্গলবার দুপুরে শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন করেছি। এই দেশকে বিএনপি-জামায়াত-শিবির স্বাধীনতাবিরোধীদের দিয়ে অপবিত্র করার চেষ্টা করলে তা বরদাস্ত করা হবে না।

তিনি বলেন, তোমরা ভয় দেখাও আগামী ১০ ডিসেম্বর আমরা নাকি দেশ ছেড়ে পালিয়ে যাব, যাদের রেকর্ড মুচলেকা দিয়ে পালিয়ে যাওয়া, চিকিৎসার নামে পালিয়ে যাওয়া, দুর্নীতির দায়ে বাংলাদেশকে যারা ডুবিয়ে দিয়েছিল, যারা অর্থ পাচারে রেকর্ড করেছিল, যারা দাউদ ইব্রাহিমের মতো সন্ত্রাসীদের সঙ্গে আত্মার সম্পর্ক করেছিল, এই বাংলাদেশ সেই সন্ত্রাসীদের নয়, তাদের এদেশে ঠাঁই হবে না।

শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মতিয়ার রহমান বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দলের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এমপি মেরিনা জাহান কবিতা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য পারভীন জাহান কল্পনা, এমপি গ্লোরিয়া সরকার ঝর্না, এমপি আমিরুল আলম মিলন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image