• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এনইউবিটি খুলনাতে সামার- ২০২২ এ্যাডমিশন ফেয়ার শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:২১ পিএম
খুলনাতে সামার এ্যাডমিশন ফেয়ার
এনইউবিটি খুলনাতে সামার- ২০২২ এ্যাডমিশন ফেয়ার

ডেস্ক নিউজ: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে সামার ২০২২ সেমিষ্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। রবিবার  ২২মে, দুপুর ১২ থেকে শুরু হওয়া এ ফেয়ার চলবে ৩১ মে মঙ্গলবার পর্যন্ত। সরকারী ছুটিরদিন সহ সপ্তাহে ৭দিন এ ফেয়ার চলবে এবং বিশ্ববিদ্যালয়ের ভর্তি শাখা খোলা থাকবে। ভর্তি মেলা উদ্ধোধন করেন বিশ^বিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর এটিএম জহির উদ্দীন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ড.মো:শাহ আলম ও কম্পিউটার  সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন প্রফেসর ড. আনোয়ার এইচ জোয়ারদারসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। ফেয়ার চলাকালীন সময়ে ভর্তি ফির উপর ৬০%সহ টিউশন ফির উপর অতিরিক্ত ১০%, নারী শিক্ষার্থীদের জন্য ৫%,উপজাতিদের জন্য ৫% ভাই-বোনদের জন্য ১০%ও মুক্তিযোদ্ধাদের সন্তানদের জন্য বিশেষ ছাড়ে ভর্তি চলবে।

বর্তমানে বিশ^বিদ্যালয়ের স্নাতক পর্যায়ে বিবিএ,ইংরেজী,গণযোগাযোগও সাংবাদিকতা,সি.এস.ই, ই.ই.ই, সিভিল ইঞ্জিনিয়ারিং,আর্কিটেকচার ও অর্থনীতি বিয়য়ে অর্নাস কোর্স চালু আছে। এছাড়া স্মাতকোত্তর  পর্যায়ে এম.বি.এ (রেগুলার ও এক্সিকিউটিভ),এম.এ (ইংরেজী) ও এম.এস.এস ( অর্থনীতি ) কোর্স চালু আছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image