• ঢাকা
  • সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে এমপি জালাল তালুকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
দুর্গাপুরে তিন বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য
এমপি জালাল তালুকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে তিন বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, উপজেলা আওয়ামীলীগ‘র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার এর ১০ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কবর জিয়ারত শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে মরহুমের বাসভবন চত্বরে জালাল উদ্দিন তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ আয়োজিত আলোচনা সভায় আওয়ামীলীগ নেতা সাবেক কাউন্সিলর নজরুল ইসলামের সঞ্চালনায় শাহ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল এর সভাপতিত্বে মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা আ‘লীগের সাংগঠনিক সম্পাদক মো. হারুন অর রশীদ, পৌর যুবলীগ সভাপতি মো. নজরুল ইসলাম, আ‘লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান মো. শাহীনুর আলম সাজু, মো. আলতাবুর রহমান কাজল, আ‘লীগ নেতা মো. জামাল উদ্দিন, ডা: আব্দুল হান্নান, রহিত মেম্বার, আনোয়র হোসেন বুলবুল প্রমুখ।

বক্তারা বলেন, উত্তর ময়মনসিংহের সিংহ পুরুষ, কিংবদন্তী আওয়ামীলীগ নেতা, তিন তিন বারের এমপি মো. জালাল উদ্দিন তালুকদারকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তিনি আমাদের মাঝে না থাকায় আমরা এখন রাজনৈতিক অবিভাবকহীন হয়ে পড়েছি। আপোষহীন এই নেতার প্রকৃত হত্যা রহস্যের জট খুলে, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দ্রæত বিচারের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি এবং আগামী ২৫ অক্টোবরের উপজেলা আ‘লীগের সম্মেলনে মরহুমের পুত্র শাহ্ কুতুব উদ্দিন তালুকদার কে দলীয় সভাপতি করার জন্য রাজনৈতিক উচ্চ পর্যায়ে দাবী রাখেন।

উল্লেখ্য: ২০১২ সালের এই দিনে সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদার নিজ বাসভবনে গুলিবিদ্ধ হয়ে খুন হয়েছেন। এই হত্যা মামলার প্রকৃত রহস্য এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ প্রশাসন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image