• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অহেতুক একটা দল আমাদের দোষ দেয় : পরিকল্পনা মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৩ পিএম
অহেতুক একটা দল আমাদের দোষ দেয়
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

নিউজ ডেস্ক : পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন, সরকার নির্বাচন করবে না। অহেতুক একটা দল আমাদের দোষ দেয়। আমরাও তো নির্বাচনের প্রার্থী।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, নির্বাচনের সময় দেশের আইনশৃঙ্খলা বাহিনী, জেলা প্রশাসন সবাই নির্বাচন কমিশনের কথা শোনে। আমরা সেই সময় নির্বাচনের প্রার্থী থাকি। আমরাও চাই শান্তিপূর্ণ নির্বাচন হোক। আর সেটা একমাত্র করতে পারবে নির্বাচন কমিশন।

এছাড়া মিয়ানমার ইস্যু নিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ শান্তিপূর্ণ রাষ্ট্র। আমরা যুদ্ধ বিদ্রোহ চাই না, যুদ্ধে  মানুষের কষ্ট হয়। আমরা সীমান্ত ও দেশের ভিতরেও শান্তি চাই।

তিনি আরও বলেন, ‘মিয়ানমার যদি আমাদের প্রতিনিয়ত বিরক্ত করে তাহলে বাধ্য হয়ে আমাদের ব্যবস্থা নিতে হবে। আমাদের সীমান্ত রক্ষীবাহিনী সার্বক্ষণিক কড়া পাহারা দিচ্ছে। তার পিছনে সেনাবাহিনীসহ অন্যান্য বাহিনীও নিরাপত্তা দিচ্ছে।

মন্ত্রী বলেন, মিয়ানমারের সাহস নেই আমাদের সরাসরি কিছু করার। ডিস্টার্ব করার অভ্যাস আছে তাদের। এই ডিস্টার্ব নতুন নয়, বহুদিন ধরে করছে। এটা সবাই জানে।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, মূল সমস্যা সমাধানের জন্য কথা বলতে হবে, বসতে হবে। বাংলাদেশ মিয়ানমারের সঙ্গে বসার জন্য তৈরি। কিন্তু মিয়ানমার একেক বার একেক কথা বলে। তারা কথা দিয়ে কথা রাখে না।

এ সময় অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং উপজেলা  আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image