• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় ১ সপ্তাহের মধ্যে শ্রমিকলীগের কমিটি বাতিল না করলে কর্মসূচি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় দুইটা শ্রমিকলীগের কমিটি
আলোচনা সভা

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: মালেক-আশার নেতৃত্বে চলা ব্রাহ্মণবাড়িয়া জেলা শ্রমিক লাীগের কমিটি আগামি এক সপ্তাহের মধ্যে বাতিল না হলে বিভিন্ন কর্মসূচী দেওয়া হবে বলে জানিয়েছেন কেন্দ্র দ্বারা অনুমোদিত কমিটি দাবী করা ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এ এস এম সায়েম।.

১২ অক্টোবর দাতিয়ারা বাইপাস রোডে জাতীয় শ্রমিকলীগের জেলা কার্যালয়ে সংগঠনের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।.

 তিনি আরও বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় দুইটা শ্রমিকলীগের কমিটি। এর মধ্যে আমাদেরটা কেন্দ্রের দ্বারা অনুমোদিত।  তা স্বত্বেও আমাদেরকে কোনঠাসা করে রাখা হয়েছে। অপরদিকে অনুমোদনহীন কমিটি এমপি সাহেবের পাওয়ার দেখিয়ে রাজত্ব করে যাচ্ছে।.

এক নং সদস্য কবির হোসেন কানুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এডভোকেট কাউসার, সাধারণ সম্পাদক এ এস এম সায়েম, যুগ্ন সম্পাদক জসীম উদ্দিন খান ও সেলিম ভূইয়া, সহ সভাপতি আমিন শাহ,.

সহ সভাপতি তারেক আলী ভূঁইয়া, আশুগঞ্জ উপজেলা কমিটির সেক্রেটারি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন শফিক, সাংগঠনিক  সম্পাদক আজাদ ভূঁইয়া প্রমুখ।.

সভায় বক্তারা বলেন, কিছুদিন আগে আমরা মুক্তমঞ্চে অনুষ্ঠান করার জন্য অনুমতি চেয়েছিলাম কিন্তু মেয়র অনুমতি দেয়নি। এখন আমরা অনুমতি না নিয়েই অনুষ্ঠান করব মুক্তমঞ্চে। কে ঠেকাতে আসে দেখা যাবে।. .

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image