• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মদনে এক আইনজীবিকে কুপিয়ে হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৪১ পিএম
মদনে এক আইনজীবিকে কুপিয়ে হত্যা
নিহত হাফিজুল হক চৌধুরী

মদন প্রতিনিধি, নেত্রকোণা: নেত্রকোনার মদন উপজেলায়  পূর্ব শত্রুতার জের ধরে হাফিজুল হক চৌধুরী(৩৪) নামে এক শিক্ষানবীশ আইনজীবিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

 বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফতেপুর ইউনিয়নের ছালাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাফিজুল ছালাকান্দা গ্রামের ফুল মিয়া চৌধুরীর ছেলে।

সে চট্টগ্রাম ইসলামিক বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে পাশ করে ময়মনসিংহ জজ কোর্টে শিক্ষানবীশ আইনজীবি হিসেবে কর্মরত ছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে নিহত হাফিজুলের পিতা ফুল মিয়া চৌধুরীর সাথে একই গ্রামের ফারুক মিয়ার লোকজনের মধ্যে তর্কবিতর্ক হয়। ওই দিন দুপুরে নিহত হাফিজুল মুতিয়াখালী বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। ফারুক মিয়ার বাড়ীর সামনে পৌঁছলেই তার লোকজন হাফিজুলের উপর ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে লোকজন তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নয়ন ঘোষ তাকে মৃত ঘোষনা করেন। এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি। দীর্ঘদিন ধরে উভয়পক্ষের মধ্যে জমি সংক্রান্ত ও অন্যান্য বিরোধ নিয়ে বেশ কয়েকটি মামলা রয়েছে।

মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম জানান, পূর্ব শত্রুতার জের ধরে ছালাকান্দা গ্রামে এক যুবক খুন হয়েছে। নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হচ্ছে। আমি ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি।

 

ঢাকানিউজ২৪.কম / আরমান জাহান চৌধুরী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image