• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে ৪টি ডায়নোস্টিক সেন্টার সীলগালা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
ভ্রাম্যমাণ আদালত ৪টি ডায়নোস্টিক সেন্টার সীলগালা
৪টি ডায়নোস্টিক সেন্টার সীলগালা

গৌরীপুর প্রতিনিধি, ময়মনসিংহ: স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় অবৈধ ক্লিনিক, হাসপাতাল ও ডায়ানোস্টিক সেন্টারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে।

এসময় ৪টি  ডায়ানোস্টিক সেন্টার সীলগালা এবং একজনকে আটক করা হয়। বৃহস্পতিবার (২জুন) উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এ অভিযান পরিচালনা করেন।  

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ জানান, উপজেলা সদরের সোমা প্যাথলজি, গৌরীপুর ডায়াগনোস্টিক সেন্টার, ময়মনসিংহ ডায়াগনোস্টিক প্যাথলজিকেল ল্যাব ও প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এসব সেন্টারের লাইসেন্স, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র, ল্যাব পরিচালনার নির্ধারিত ডাক্তার ও প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকায় ৪টি প্রতিষ্ঠানকে সীলগালা করা হয়।

ময়মনসিংহ ডায়াগনোস্টিক প্যাথলজিকেল ল্যাব এ খালি রিপোর্ট পেপারে স্বাক্ষর থাকায় মো. শামসুজ্জামান সুমনকে আটক করা হয়। পরে তাকে মুচলেখা দিয়ে ছেড়ে দেয়া হয়। অভিযান চলাকালে সাথে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পকিল্পনা কর্মকর্তা ডা. ইকবাল আহাম্মেদ নাসের এবং গৌরীপুর থানা পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image