• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঈদে মুক্তি পাচ্ছে অভিনেত্রী সুনেরাহর ‘অন্তর্জাল’


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৯ পিএম
ঈদে মুক্তি পাচ্ছে  ‘অন্তর্জাল’
অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল

বিনোদন ডেস্ক : সুনেরাহ বিনতে কামাল অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’ এবার ঈদে মুক্তি পাচ্ছে। প্রথম ছবি ‘নডরাই’ এর পর এটি হচ্ছে তার দ্বিতীয় সিনেমা। সুনেরাহর ভাষায়, এই ছবির মাধ্যমে ফুল কমার্শিয়াল ছবিতে যাত্রা হচ্ছে তার।

তিনি বললেন, সিনেমাটিতে অভিনয় করে অনেক কিছুই শিখেছি। আমি কখনো কোনো কিছু পাওয়ার আশায় কাজ করি না। তবে চেষ্টা করে যাই। আশা করছি অন্তর্জাল দর্শকরা ভালভাবে গ্রহণ করবে।

ছবিটি মুক্তির আগেই ব্যক্তিগত একটি ভিডিও প্রকাশ্যে আসায় চর্চা তাকে নিয়ে। অথচ তাকে নিয়ে এভাবে চর্চা হোক চাননি তিনি। বন্ধুমহলে দুষ্টুমির ছলে করা ভিডিও এভাবে প্রকাশ্যে আসবে তা কোনোদিন কল্পনাতেও ছিলনা তার। 

সোমবার রাজধানীর বারিধারায় অন্তর্জাল সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সুনেরাহ। অন্তর্জাল নিয়ে কথা বলার পাশাপাশি সাম্প্রতিক এই ইস্যু নিয়েও কথা বলেন এই অভিনেত্রী। জানিয়ে দেন, তাকে নিয়ে যে বিষয়ে চর্চা হচ্ছে তা তিনি ডিজার্ভ করেন না।

সুনেরাহ বলেন, সিনেমা নিয়ে আলোচনা সমালোচনা করুন। ব্যক্তিগত জীবন নিয়ে না। বর্তমান ভাইরাল প্রসঙ্গ নিয়ে আগেই বক্তব্য ক্লিয়ার করেছি। নতুন করে কিছু বলতে চাই না। আমি কাজ নিয়ে বিজি থাকি, পড়াশুনা করি, কাজকে ভালোবাসি। এর বাইরে সময় পেলে সিনেমা দেখি আর ঘুমাই। শুরুর দিকে আমি হয়তো একটু এলোমেলো ছিলাম। তবে এখন সব গুছিয়ে নিয়েছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image