• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এ্যাড. শাহ আজিজুল হকের মৃত্যুতে শোক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪৬ পিএম
এ্যাড. শাহ আজিজুল হকের মৃত্যুতে শোক
এ্যাড. শাহ আজিজুল হক

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাবলিক প্রসিকিউটর, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র জেলা প্রতিনিধি শাহ আজিজুল হক ইন্তেকাল করেছেন (ইন্না -------- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বৎসর।

তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ১২টায় ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তাঁর মৃত্যুতে মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি, কিশোরগঞ্জ- ৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ- ২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. মোঃ জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. এম.এ আফজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মিয়া মোঃ ফেরদৌস ও সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ আমিনুল ইসলাম রতন, কিশোরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক এ্যাড. এ.বি.এম লুৎফর রাশিদ রানা ও সদস্য-সচিব মনোয়ার হোসাইন রনী গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

তার নামাজে জানাযা শুক্রবার বাদ জুমা ঐতিহাসিক পাগলা মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে এবং তাকে ব্রাহ্মণকচুরী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

ঢাকানিউজ২৪.কম / রাজিবুল হক সিদ্দিকী/কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image